জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ২১ মার্চ, ২০২২ ০৭:১১:৪৪

জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন

জাতির পিতা শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৭ই মার্চ ২০২২ বৃহস্পতিবার সকাল ১১টায় জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল (জেবিএফএইচ) প্রাঙ্গনে মাস্তুল ফাউন্ডেশনের সহযোগিতায় অর্ধ-শত সুবিধাবঞ্চিত শিশুদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও স্বাস্থ্য পরীক্ষা অনুষ্ঠানমালা আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি শুরু হয় ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর নিবন্ধন প্রক্রিয়ার মাধ্যমে এবং নিশ্চিত করা হয় শিশুদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা যার মধ্যে রয়েছে দাঁত, ত্বক, রক্ত পরীক্ষা ও  নিয়মমাফিক ডাক্তারি পরীক্ষা।  

এরপর জাতির পিতা ও তাঁর স্বপ্নের দেশ সোনার বাংলাদেশ’ -এর অনুপ্রেরণায়  চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় যেখানে এক ঘন্টার জন্য শিশুরা তাদের ক্যানভাসে রঙে রাঙ্গিয়ে তোলে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল (জেবিএফএইচ) এর  বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মাসুদ হোসেন খান এবং বিশেষ অতিথি ও সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল (জেবিএফএইচ) এর  মহাব্যবস্থাপক মুরাদ হোসেন খান।

এছাড়াও উপস্থিত ছিলেন সহিদুল আলম রিপন, ব্যবস্থাপক (জেবিএফএইচ), মাস্তুল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক কাজী রিয়াজ রহমান, কর্পোরেট এফেয়ার্সের প্রধান রায়হানুল ইসলাম রুকু, প্রজেক্ট অফিসার সুমাইয়া আহমেদ চৈতি।

এছাড়াও অনুষ্ঠানে হাসপাতালের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী এবং মাস্তুল ফাউন্ডেশনের প্রধান ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

এসময়, উপস্থিত ব্যক্তিবর্গ বঙ্গবন্ধুর নেতৃত্বের গুণাগুণ নিয়েও আলোচনা করেন। তারা শিশুদের মহান নেতা সম্পর্কে আরও পড়তে ও জানতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কঠোর পরিশ্রম করতে” উৎসাহিত করেন।
 


প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ