শীতার্তদের মাঝে হেক্সাস বড়লেখার শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২২ ০৫:০৬:৩৩

শীতার্তদের মাঝে হেক্সাস বড়লেখার শীতবস্ত্র বিতরণ

মাহমুদ হাসান, বড়লেখা প্রতিনিধি: প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমানে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। 

তারই ধারাবাহিকতায় আজ ২৫শে জানুয়ারি মঙ্গলবার মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় ইংরেজী ও কম্পিউটার শিক্ষার প্রতিষ্ঠান "হেক্সাস বড়লেখা" কর্তৃক আয়োজিত অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষে অসহায় ও শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।  হেক্সাস বড়লেখা শাখার ম্যানেজার জনাব ইসলাম উদ্দিন স্যারের নেতৃত্বে হেক্সাস বড়লেখার ক্যাম্পাসে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ সময় হেক্সাস বড়লেখার ম্যানেজার জনাব ইসলাম উদ্দিন স্যার বলেন, প্রত্যেক মানুষ তার অবস্থান থেকে যদি এসব লোকদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তাহলে এই কনকনে শীতে অনেকেই হাড়কাপানো শীতের কষ্ট থেকে মুক্তি পাবে। তাছাড়াও তিনি বৃত্তবানদের এই অসহায়দের প্রতি এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। 

তিনি আরো বলেন, বিশেষ করে মারুফ আহমেদের(স্টুডেন্ট) অক্লান্ত পরিশ্রমে এই মহতি কাজটি বাস্তবায়ন করা সহজ হয়েছে। 


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ