মোদির সমাবেশে ফুলদানি মতো ছিলেন টলি তারকারা

প্রকাশিত: ০৮ মার্চ, ২০২১ ০১:০৬:০৯

মোদির সমাবেশে ফুলদানি মতো ছিলেন টলি তারকারা

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনকে ঘিরে রবিবার সমাবেশের আয়োজন করে বিজেপি। তাতে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী। সেখানে তিনি বক্তৃতা করেছেন। মঞ্চের মূল তারকা ভারতের প্রধানমন্ত্রী ও বিজেপি নেতা নরেন্দ্র মোদির সঙ্গে আলাদাভাবে কথাও বলেছেন। তবে বিজেপিতে সম্প্রতি যোগ দেওয়া টলিউড তারকারা মোদির পাশে মঞ্চে জায়গা পাননি।

নেতা হওয়ার আকাঙ্ক্ষা নিয়ে যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হিরণ চট্টোপাধ্যায়, রূপাঞ্জনা মিত্র, রুদ্রনীল ঘোষ, পায়েল সরকাররা সম্প্রতি বিজেপিতে যোগ দেন।। রবিবার বিজেপির সমাবেশ শুরু হওয়ার ঘণ্টা খানেক আগে ময়দানে পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু ওই পর্যন্তই। তার পর আর তাদের খুঁজে পাওয়া যায়নি। মোদির মূল মঞ্চের পাশের একটি মঞ্চে তাদের বসিয়ে রাখা হয়েছিল। মঞ্চসজ্জার ফুলদানির মতোই। যতদূর দেখা গিয়েছে, তারা অবাক চোখে চারদিকে তাকিয়ে দেখেছেন। সভা শুরু আগে চ্যানেলের ক্যামেরার সামনে কথাবার্তা বলেছিলেন বটে। কিন্তু ব্রিগেডে পৌঁছে মোদী-জলতরঙ্গে খড়কুটোর মতো ভেসে গিয়েছেন। কারণ, রবিবারের ব্রিগেডে তারকা ছিলেন একজনই— নরেন্দ্র দামোদরদাস মোদি।

তবে বিজেপি-তে পুরোন তারকারাও আছেন। রূপা গঙ্গোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, লকেট চট্টোপাধ্যায়রাও তো তারকাই বটে। কিন্তু তারা পুরনো এবং পরীক্ষিত। এখন তারা যতটা না অভিনেতা, তার চেয়ে অনেক বেশি নেতা। তাই রূপা সুযোগ না পেলেও লকেট এবং বাবুল বক্তৃতা করার সুযোগ পেয়েছেন। ছিলেন অঞ্জনা বসুও। তবে তাকে মূল মঞ্চের ধারেপাশে দেখা যায়নি। নতুনদের জায়গা হল মঞ্চের পাশে তাদেরই জন্য বাধা মাপে ছোট মঞ্চে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

প্রজন্মনিউজ২৪/লিংকন

এ সম্পর্কিত খবর

প্রচণ্ড গরমে দিনের পরিবর্তে রাতে কাজ করবে ফ্যাক্টরির শ্রমিকরা

জাতীয় পার্টির ভবিষ্যৎ অন্ধকার: কাজী ফিরোজ

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

এলাকার রেজান আলীর প্রতারণার ফাঁদে ফারুক মিয়া

এক মিনিটেই তাদের বিসিএসের স্বপ্নভঙ্গ

পঞ্চগড়ে হিট স্ট্রোকে প্রাইভেট কার চালকের মৃত্যু

মৎস্য মন্ত্রী বলেন দুই ভাই হত্যার জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

সরদার পাড়া দারুল কোরআন মডেল মাদ্রাসার পরিক্ষার ফল প্রকাশ

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ