৮০ কোটি রুপির প্রস্তাব পেয়েও নিরব হৃতিক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২০ ০৫:১৭:৩৮

৮০ কোটি রুপির প্রস্তাব পেয়েও নিরব হৃতিক

‘ওয়ার’ দিয়ে বলিউড বক্স অফিস কাঁপিয়েছেন সুপারস্টার হৃতিক রোশন। করোনার কারণে এরপর বেশ লম্বা একটি বিরতি যাচ্ছে। সম্প্রতি জানা গেছে তিনি বিগ বাজেটের থ্রিলারধর্মী ছবিতে অভিনয় করবেন। এটি নির্মাণ করবে যশরাজ ফিল্মস। পাশাপাশি গুঞ্জন রয়েছে ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে দেখা মিলবে তার।

এসবের ভিড়ে আরও একটি চমক জাগানিয়া খবর এলো হৃতিক ভক্তদের জন্য। টম হিডলস্টনের ‘দ্য নাইট ম্যানেজার’-এর হিন্দি সংস্করণে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন এই অভিনেতা। এখানে অভিনয়ের পারিশ্রমিক হিসেবে তাকে ৮০ কোটি রুপির প্রস্তাব দিয়েছে ভারতের শীর্ষ ওটিটি প্ল্যাটফর্ম হটস্টার।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে আরও জানা গেছে, ওয়েব সিরিজটি পরিচালনা করবেন কেন ঘোষ। তার ভাষ্য, হৃতিকের মতো তারকারা ওটিটি প্ল্যাটফর্মে যুক্ত হলে এখানে কাজের জায়গাটি অনেক বিস্তৃত হবে। কাজের বাজেট ও মান বাড়বে। সেই ধারণা থেকেই হৃতিককে চাইছি আমরা। আশা করছি ভালো অভিজ্ঞতা অপেক্ষা করছে আমাদের জন্য।’

তবে এই প্রস্তাবের ব্যাপারে হৃতিকের বক্তব্য পাওয়া যায়নি বলেও জানিয়েছেন হিন্দুস্তান টাইমস। হয়তো শিগগিরই তিনি নিরবতা ভাঙবেন। আর যদি এই ওয়েব সিরিজে কাজ করেন তবে সেটা হবে তার ক্যারিয়ারে সর্বোচ্চ পারিশ্রমিকের কাজ।

এদিকে হৃতিক বর্তমানে মানসিক প্রস্তুতি নিচ্ছেন যশরাজের নতুন ছবিটির জন্য। থ্রিলার ঘরানার এই ছবিটি নির্মিত হবে বাস্তব জীবনের গল্পে। ছবিটির চিত্রনাট্য শোনার পর খুবই আগ্রহ দেখাচ্ছেন হৃতিক। তিনি রাজিও হয়েছেন ছবিটি করতে। ক্যারিয়ারে এর আগে এমন কোনো চরিত্রে কাজ করা হয়নি তার। সেজন্য বেশ মনযোগ নিয়ে নিজেকে ছবিটির জন্য প্রস্তুত করছেন এই সুপারস্টার।

২৭ সেপ্টেম্বর বলিউডের কিংবদন্তি পরিচালক ও প্রযোজক যশ চোপড়ার জন্মদিন। সেদিনই এ ছবির ব্যাপারে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হওয়ার কথা রয়েছে হৃতিকের। সেখানে নায়িকা হিসেবে কে থাকবেন তাও ঘোষণা করা হবে।

প্রজন্মনিউজ/মেহেদী

এ সম্পর্কিত খবর

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

দিনে হিটস্ট্রোকের ভয়, চাঁদের আলোয় ধান কাটছে কৃষকরা

যেই ৩ আমলে সহজেই হবে বিয়ে

ছয় দিনের সরকারি সফরে আজ বুধবার থাইল্যান্ড গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী

ভোলার তজুমদ্দিনে চর দখল নিয়ে বিরোধ" দফায় দফায় সংঘর্ষ"খুনের শঙ্কা

দায়িত্বের কাছে হার মেনেছে ৪০ ডিগ্রি তাপমাত্রা

মালদ্বীপে প্রেসিডেন্ট মুইজ্জুর দল পিএনসির বড় জয়

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ