নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে শারমিন জাহান

প্রকাশিত: ২৫ জুলাই, ২০২০ ০৪:৩৯:৫৯

নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে শারমিন জাহান

‘অপরাজিতা ইন্টারন্যাশনালের’ মালিক শারমিন জাহানকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। এর আগে গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নকল ‘এন৯৫’ মাস্ক সরবরাহের মামলায় রাতে গ্রেফতার করা হয়। রাজধানীর শাহবাগ থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শারমীন জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রশাসন শাখার সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত আছেন। নকল মাস্ক কাণ্ডে গ্রেফতার শারমিন আওয়ামী লীগের গত কমিটির মহিলা ও শিশু বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক। তিনি বর্তমান কমিটিতে কোনো পদ না পেলেও দলের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজে স্নাতকোত্তর শারমিন ২০০২ সালে ছাত্রলীগের বাংলাদেশ কুয়েত মৈত্রী হল শাখার সভাপতি নির্বাচিত হয়েছিলেন। শারমিন ২০১৬ সালের ৩০ জুন স্কলারশিপ নিয়ে চীনের উহানের একটি বিশ্ববিদ্যালয়ে পড়তে যান। গত ২৩ জানুয়ারি থেকে উহানে লকডাউন শুরু হলে তিনি দেশে ফিরে আসেন। তার শিক্ষা ছুটির মেয়াদ এখনও শেষ হয়নি।

এর মধ্যে চীনে থাকা অবস্থায় ২০১৯ সালের মার্চে অপরাজিতা ইন্টারন্যাশনাল নামে নিজের ব্যবসা কার্যক্রম শুরু করেন। আর এরপরই তিনি বিএসএমএমইউ হাসপাতালের করোনা ইউনিটে ‘এন৯৫’ মাস্ক সরবরাহ করেন। সরবরাহ করা মাস্ক নিয়ে প্রশ্ন তুলেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। নিম্নমানের নকল এন৯৫ মাস্ক সরবরাহের অভিযোগে শাহবাগ থানায় অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক শারমিন জাহানের বিরুদ্ধে মামলা করা হয়।

প্রজন্মনিউজ২৪/ফরিদ

এ সম্পর্কিত খবর

প্রচণ্ড গরমে দিনের পরিবর্তে রাতে কাজ করবে ফ্যাক্টরির শ্রমিকরা

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

২০২২-২৩ অর্থবছরে আমদানি কমেছে ১৫.৪৯ শতাংশ

বিএনপির ৭৩ নেতাকর্মী বহিষ্কার

চুয়াডাঙ্গায় আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি

এক মিনিটেই তাদের বিসিএসের স্বপ্নভঙ্গ

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চাপমুক্ত আওয়ামী লীগ

বাসের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘষে নিহত ১ আহত ৩

পার্বতীপুরে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টির কারণে ইস্তেস্কার নামাজ আদায়

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ