বনানীতে ৫৭৬ ক্যান বিয়ার ও প্রাইভেটকার উদ্ধার গ্রেফতার ২

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২০ ০১:৩১:৪৪

বনানীতে ৫৭৬ ক্যান বিয়ার ও প্রাইভেটকার উদ্ধার গ্রেফতার ২

 

রাজধানীর বনানীতে ৫৭৬ ক্যান বিয়ারসহ ১টি প্রাইভেটকার উদ্ধার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এ ঘটনার সাথে জড়িত ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের গাড়ি চুরি/ছিনতাই প্রতিরোধ ও উদ্ধাম টিম।

গ্রেফতারকৃতরা হল-মোঃ মোহামিন ইসলাম (৩২) ও মোঃ রুবেল হোসেন (৩২)।ডিএমপি’র গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের সহকারী পুলিশ কমিশনার আহসানুজ্জামান ডিএমপি নিউজকে জানান, ২৮ জানুয়ারি, ২০২০ বিকাল ৪.১৫টায় গোপন সংবাদের ভিত্তিতে বনানী ১১ নং রোড এলাকায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের গাড়ি চুরি/ছিনতাই প্রতিরোধ ও উদ্ধাম টিম। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃতরা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-৩৯-১৮২৩) রেখে পালিয়ে যায়। পুলিশ উক্ত প্রাইভেটকার তল্লাশি করে ৫৭৬ ক্যান বিয়ার উদ্ধার করে।

তিনি বলেন, প্রাইভেটকারে থাকা ড্রাইভিং লাইসেন্স ও জাতীয় পরিচয়পত্রের তথ্যের ভিত্তিতে প্রাইভেটকারের মালিকের সহায়তায় ২৮ জানুয়ারি,২০২০ সন্ধ্যা ৭.৩০টায় হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী মোহামিন ও রুবেলকে গ্রেফতার করে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বনানী থানায় মামলা রুজু হয়েছে।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ