ঝিনাইদহে স্কুলছাত্রী গণধর্ষন মামলার আসামী রুহুল আমিন গ্রেফতার

প্রকাশিত: ২২ অগাস্ট, ২০১৯ ০৫:১৯:২০

ঝিনাইদহে স্কুলছাত্রী গণধর্ষন মামলার আসামী রুহুল আমিন গ্রেফতার

কালীগঞ্জ (ঝিনাইদহ) পৌর প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার খাজুরা গ্রামে স্কুল ছাত্রী গণর্ধষন মামলার অন্যতম আসামী রুহুল আমিনকে গ্রেফতার করেছে র‌্যাব।

 বুধবার গভীর রাতে কালীগঞ্জ উপজেলার রামনগর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুহুল আমিন খাজুরা মাঝপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে স্কুল ছাত্রী গণধর্ষন মামলার আসামী রুহুল আমিন কালীগঞ্জের রামনগর গ্রামে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। এসময় রুহুল আমিনকে গ্রেফতার করা হয়।

 উল্লেখ্য, গত ঈদের দিন সন্ধ্যায় শহরের মুক্তিযোদ্ধা মসিউর রহমান বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী পাশের বাড়িতে তার মাকে খুজতে বের হয়। এসময় বাদশা, একই এলাকার মন্টু মন্ডলের ছেলে রুহুল আমীন ও জাফরের ছেলে মুন্নু তাকে মুখ বেঁধে তুলে নিয়ে গনধর্ষন করে। ধর্ষনের পর ক্যাডেট কলেজের সামনের একটি আবাসন এলাকায় ফেলে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নির্যাততার পিতা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করে।

প্রজন্মনিউজ২৪/নাবিল/শাকিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ