কলম্বোয় প্রথম দিনের অনুশীলনে তামিম-মুশফিকরা

প্রকাশিত: ২১ জুলাই, ২০১৯ ০৬:০৯:২৯

কলম্বোয় প্রথম দিনের অনুশীলনে তামিম-মুশফিকরা

বিশ্বকাপ ব্যর্থতা ভুলে নতুন করে শুরু করার লক্ষ্যে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন অবস্থান করছে শ্রীলঙ্কায়। যেখানে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে টাইগাররা। ২৬ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। তার আগে স্থানীয় দলের বিপক্ষে ২৩ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে তামিম ইকবালরা।

সে উদ্দেশ্যে গতকাল (২০ জুলাই) কলম্বোয় পৌঁছে বাংলাদেশ দল। মাঠের লড়াইয়ে নামার আগে আজ (রোববার) প্রথমবারের মতো কলম্বোর অনুশীলন সেরে নিয়েছেন স্কোয়াডের সদস্যরা। স্থানীয় সময় বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুশীলন করেছে বাংলাদেশ দল।

প্রথমে হালকা স্ট্রেচিং ও ফিল্ডিংয়ের পর নেট সেশনে সময় কাটিয়েছেন তামিম, মুশফিক, সৌম্যরা। এ সিরিজ খেলতে একসঙ্গে যায়নি পুরো দল। চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ ও ভারতে মিনি রঞ্জিতে খেলার কারণে ১৪ সদস্যের মধ্যে অর্ধেক (সাতজন) প্রথম দফায় গেছে কলম্বোয়।

তারা হলেন- অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত। আফগানিস্তানের ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় অনানুষ্ঠানিক ওয়ানডে খেলে যাবেন এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা।

আজ একাই যাওয়ার কথা রয়েছে রুবেল হোসেনের। ভারত থেকে মিনি রঞ্জি খেলে শনিবার রাতেই দলের সঙ্গে যোগ দিয়েছেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম।

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।

প্রজন্মনিউজ২৪/মামুন

এ সম্পর্কিত খবর

তীব্র গরমে ঢাকার বাতাসের কী খবর

হাবিপ্রবি সংশ্লিষ্ট এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

সরদার পাড়া দারুল কোরআন মডেল মাদ্রাসার পরিক্ষার ফল প্রকাশ

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

তীব্র গরমের মধ্যেই শিলাবৃষ্টির আভাস

ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ