গাজীপুরে ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষ, নিহত ২

প্রকাশিত: ০৩ জানুয়ারী, ২০১৮ ১০:০১:২৪

গাজীপুরে ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষ, নিহত ২

গাজীপুর মহানগরীর সালনা এলাকায় ট্রেনের ধাক্কায় ট্রাকের দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-রাজশাহী রেলপথের সালনার মোল্লাপাড়া রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রেনের ইঞ্জিন ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে ট্রেনটি সেখানে আটকে যায়। এতে ঢাকার সঙ্গে খুলনা ও রাজশাহী অঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। হতাহতদের পরিচয় এখনো জানা যায়নি।

জয়দেবপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মনির হোসেন গণমাধ্যমকে জানান, মঙ্গলবার রাতে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে খুলনার দিকে যাচ্ছিল। রাত সাড়ে ৯টার দিকে সেটি জয়দেবপুর রেলস্টেশন অতিক্রম করে।

পথে সালনা এলাকায় স্থানীয় টিএম ফ্যাশন নামে একটি পোশাক কারখানার সামনে রেলক্রসিংয়ে দাঁড়ানো একটি ট্রাককে ধাক্কা দেয় ট্রেনটি। এতে ট্রেনের ইঞ্জিন ক্ষতিগ্রস্ত হয় এবং ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও অপর চারজন আহত হন।

স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আরেকজনকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্যজনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক রকিবুল হক।

প্রজন্মনিউজ২৪.কম/মাসফি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ