ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ০৯ এপ্রিল, ২০২৪ ১০:৩৪:৩৪

ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

ঠাকুরগাঁ প্রতিনিধি: ঈদ উপলক্ষে ঠাকুরগাঁও জেলায় অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে টাঙ্গন বেতার শ্রোতাক্লাব ও ধ্রুবতারা বেতার শ্রোতা ক্লাব পক্ষ থেকে ঈদ উপহারসামগ্রী হিসেবে ২ ধরনের লাচ্চা সেমাই , দুধের প্যাকেট ও চিনি সহ অন্যান্য ঈদ সামগ্রী বিতরণ এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও উপদেষ্টাকে সংবর্ধনা দেওয়া হয়।

সোমবার (৮ এপ্রিল) বিকাল ৫ টায় ঠাকুরগাঁও সদর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আর কে স্টেট উচ্চ বিদ‍্যালয় মাঠ চত্বরে ১০০ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

আয়োজনে শ্রোতাক্লাবের সাধারণ সম্পাদক জিহাদুজ্জামান জিসানের সঞ্চালনায় এবং মো: আলমগীর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতার ঠাকুরগাঁওয়ের আঞ্চলিক পরিচালক মো: আব্দুর রহিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও বেতারের সহকারী পরিচালক অভিজিত সরকার, আর.কে. স্টেট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফখরুল ইসলাম জুয়েল। এছাড়াও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর. কে স্টেট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহিদুল ইসলাম স্বপন, ডেইলি ফ্রেশ বেকারির স্বত্বাধিকারী ও ধ্রুবতারা বেতার শ্রোতাক্লাবের সভাপতি ফেরদৌস আরা বেগম, টাঙ্গন বেতার শ্রোতাক্লাবের প্রধান উপদেষ্টা মো: আলেকচান।

আয়োজনের শুরুতেই স্বাগত বক্তব্য প্রদান করেন ধ্রুবতারা বেতার শ্রোতাক্লাবের সভাপতি ফেরদৌস আরা বেগম । এছাড়াও বক্তব্য প্রদান করেন ঠাকুরগাঁও বেতারের সংগীত পরিচালক নজরুল ইসলাম দেওয়ান, টাঙ্গন বেতার শ্রোতাক্লাবের সভাপতি মো: আলমগীর ইসলাম, উপদেষ্টা আলেকচাঁন প্রমুখ।

বক্তব্য প্রদান শেষে সংগঠনের উপদেষ্টা ও আর.কে. স্টেট উচ্চ বিদ্যালয়ের প্রধান যিনি টানা পাঁঁচবার ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছে তাঁকে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা শেষে প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রহিম বলেন,"বেতার সবার জন্য। এই শ্রোতাক্লাবের সদস্যরা যে বেতারের নির্দিষ্ট কর্মসূচি ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মসূচী করছে জেনে আমি বেশ অভিভূত। আগামী দিনগুলোতেও সংগঠনটি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে বেশ গুরুত্ব রাখবে বলে মনে করি।"

 আলোচনা ও সংবর্ধনা প্রদানের পর নিম্নবিত্ত পরিবারের মাঝে ইদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

ঈদ উপহার নিতে আসা কহিনুর বেগম বলেন, ”এবার ইদের দিন হামরা সেমাই খামো ।মোর পরিবারের তানে এই ক্লাবের ছুয়ালা দিল চিনি, সেমাই, ও দুধ খুব ভালো হইল”। এভাবে প্রতিবার ঈদে যদি আমাদের পাশে ধ্রুবতারা বেতার শ্রোতাক্লাব ও টাঙ্গন বেতার শ্রোতাক্লাব থাকলে আমাদের কখনো ভাবতেই হবে না।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ