পটুয়াখালীতে ট্রাক চাপায় রিক্সা চালক নিহত এক আটক দুই

প্রকাশিত: ০৪ এপ্রিল, ২০২৪ ১১:৩৭:৩০

পটুয়াখালীতে ট্রাক চাপায় রিক্সা চালক নিহত এক আটক দুই

পটুয়াখালী প্রতিনিধিঃ ৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ বুধবার পটুয়াখালী শহরের স্বপ্নে'র মোড়ে মুক্তি (ক্লিনিক মোড়ে) ট্রাক চাপায় রিক্সা চালক আব্দুর রাজ্জাক ( ৩০) নিহত। পিতা মালেক মৃধা, মাতা রাজুবানু, বদরপুর ইউনিয়ন, গ্রাম শিয়ালী থানা জেলা পটুয়াখালী। ঘাতক ট্রাক ড্রাইভার মামুন খান (২৬) পিতা আব্দুল মালেক খান গলাচিপা পটুয়াখালী এবং হেলপার মারুফ বাশবুনিয়া, বাদুরা বাজার, গলাচিপা পটুয়াখালী। দু'জনকেই আটক করেছে পটুয়াখালী থানা পুলিশ। পটুয়াখালী শহরের স্বপ্নে'র মোড়ে (মুক্তি ক্লিনিক মোড়) ট্রাক চাপায় রিক্সা চালক আব্দুর রাজ্জাক (৩০)নিহত ট্রাক জব্দ, ড্রাইভার ও হেলপার আটক।

প্রতিবেশী জানান, আব্দুর রাজ্জাক একা তার কোনো ভাই নেই পিতা মালেক মৃধা অনেক আগে ইন্তেকাল করেন তখন আব্দুর রাজ্জাক অনেক ছোট্ট। এবং আব্দুর রাজ্জাক খুবই গড়িব পরিবার রিক্সা চালিয়ে তাদের পরিবার চলতো মাতা রাজুবানুকে তিনি দেখাশুনা করতেন। এবং তার মাতা রাজুবানু অনেক সময় বিভিন্ন কাজও করতো পেটের তাগীদে যেমন আকিজ বিরির কারখানায়। 

তিনি আরও বলেন, আব্দুর রাজ্জাক বর্তমানে পটুয়াখালী সদর হাসপাতালে আছে। আব্দুর রাজ্জাক এর মাতা এর সঠিক তদন্ত ও সঠিক বিচায় চায়। এবং পরিবার টা এখন চলার মত নাই অর্থনেতিক অবস্থা খুবই খারাপ।


 প্রজন্মনিউজ২৪/আরা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ