পাবনায় পুকুরে ডুবে জামাইয়ের মৃত্যু

প্রকাশিত: ০৩ এপ্রিল, ২০২৪ ১১:১০:৫০

পাবনায় পুকুরে ডুবে জামাইয়ের মৃত্যু

পাবনা প্রতিনিধিঃ পাবনার ঈশ্বরদীতে শ্বশুর বাড়ির পুকুরে সাঁতার শিখতে গিয়ে মো. মাসুদ রানা (২৫) নামে এক জামাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

২ এপ্রিল বিকেল সাড়ে ৫ টায় উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের খয়েরবাড়ী গ্রামে শ্বশুর মোঃ ফোরকান শেখের পুকুরে ডুবে তার মৃত্যু হয়।

নিহত মাসুদ রানা ঈশ্বরদী শহরের পূর্বটেংরী ঈদগাহ পাড়া (কেন্দ্রীয় গোরস্থান পাড়া) এলাকার মোঃ আবুল কাশেমের ছেলে এবং ঈশ্বরদী রেলগেটের ফলের দোকান ব্যবসায়ী।

প্রতক্ষ্যদর্শী এবং পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে মাসুদ রানা তার শ্বশুর বাড়িতে আসে। সাঁতার না জানায় শ্যালককে সাথে নিয়ে কলাগাছের সাহায্যে পুকুরে নামে সাঁতার শিখতে। সাঁতার শেখার এক পর্যায়ে মাঝ পুকুরে হঠাৎ কলার গাছ তার হাত থেকে ফসকে গেলে রানা পুকুরে তলিয়ে যায়। এ সময় তার শ্যালক এবং পুকুরপাড়ে দাঁড়িয়ে থাকা রানার স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন পুকুর থেকে রানাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এদিকে এ মৃত্যুর ঘটনায় নিহত রানার ভাই ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ করেন বলে জানা যায়।

ঈশ্বরদী থানার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ মনিরুল ইসলাম বলেন, বিষয়টি সম্পর্কে আমরা খবর পেয়েছি। আমাদের ফোর্স হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানানো যাবে।


প্রজন্মনিউজ২৪/আরা 


 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ