পাসপোর্ট নিয়ে ঘরে ফেরা হলো না কলেজছাত্রের

প্রকাশিত: ০২ এপ্রিল, ২০২৪ ০২:৩০:৪৩

পাসপোর্ট নিয়ে ঘরে ফেরা হলো না কলেজছাত্রের


পিরোজপুর প্রতিনিধিঃ পাসপোর্ট নিয়ে আর ঘরে ফেরা হলো না জহিরুল ইসলাম রিফাত মুন্সি (২৬) নামে এক কলেজছাত্রের। প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আসফাক আহম্মেদ সাজিদ (২৫) নামে আরেক যুবক।

সোমবার (১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে পিরোজপুর-বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে (বেকুটিয়া সেতু) ঘটনা ঘটেছে। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। জহিরুল ইসলাম রিফাত মুন্সি জেলার ভান্ডারিয়া পৌর শহরের পুরাতন স্টিমারঘাট এলাকার অবসরপ্রাপ্ত  উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. হালিম মুন্সির ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সদস্যরা জানান, পিরোজপুরে পাসপোর্ট অফিস থেকে পাসপোর্ট আনতে মোটরসাইকেল নিয়ে ঘর থেকে বের হন রিফাত ও তার বন্ধু সাজিদ। আসার পথে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর কুমিরমারা প্রান্তে কাউখালী উপজেলার বেকুটিয়ার দিক থেকে একটি প্রাইভেটকার আসছিল। অন্যদিকে পিরোজপুর সদর উপজেলার কুমিরমারা প্রান্ত থেকে রিফাত ও সাজিদ মোটরসাইকেলে যাচ্ছিল। এসময় মোটরসাইকেলের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী রিফাত ও সাজিদ গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেলে পাঠানো হয়। যাওয়ার পথে রিফাত মুন্সি মারা যান।

এদিকে, দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারের চালক ও আরোহীরা পালিয়ে যায়। পুলিশ প্রাইভেটকার ও মোটরসাইকেল জব্দ করেছে।
ওসি আসিকুজ্জামান সংবাদকর্মীদের জানান, মোটরসাইকেলের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুজন আহত হন। উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেলে পাঠানো হলে পথে একজনের মৃত্যু হয়। প্রাইভেটকার ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


প্রজন্মনিউজ২৪/আরা 

এ সম্পর্কিত খবর

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি এপ্রিল ২০২৪ এইচআরএসএস এর মাসিক মানবাধিকার পর্যবেক্ষণ প্রতিবেদন।

খালে ভাসছে বাঘের দেহ! 

সম্মানহানির বিচার চেয়ে জবি শিক্ষকের বিরুদ্ধে ডীনের অভিযোগ

ধুনটে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নসেবার কমিটি গঠন 

শিক্ষামন্ত্রীসহ সরকারের পদত্যাগের দাবি জানালেন জয়নুল আবদিন ফারুক

ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে খাবার পানি, স্যালাইন এবং গামছা বিতরণ অনুষ্ঠিত

সময় তিন অক্ষরের এক ছোট নাম কত মূল্যবান

সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা

সিলেট নগরীর সুরমা টাওয়ার থেকে পড়ে সিসিকের এক কর্মচারির মৃত্যু

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার নিহত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ