দিনাজপুরে আদিবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৩১ মার্চ, ২০২৪ ১২:০৭:৪৩

দিনাজপুরে আদিবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার


দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার আদিবাসী বৃদ্ধ বিশ্বনাথ টুডু (৭৫) দীর্ঘদিন থেকে একাকী নিঃসঙ্গ জীবনযাপন করতেন। স্ত্রী সন্তান থাকলেও এককি আলাদা একটি বাড়িতে  বসবাস করতেন তিনি । 

৩০ মার্চ (শনিবার) সকাল সাড়ে ১০ টায় উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের কশিগাড়ীর (আদিবাসীপাড়া) নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে ,  গত দুদিন আগে তিনি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। নিহত বিশ্বনাথ টুডু (৭৫) কশিগাড়ী গ্রামের মৃত রায়া টুডুর ছেলে। পেশায় তিনি একজন কৃষি শ্রমিক ছিলেন। 

নিহত বিশ্বনাথ টুডুর প্রতিবেশী ডেভিড কিস্কু বলেন, বিশ্বনাথ অধিকাংশ সময় চোলাই মদ খেতেন। দিনের বেশিরভাগ সময় তিনি একাকী মাতাল অবস্থায় থাকতেন। তিনি একাই রান্না করে খেতেন। মনের অশান্তি থেকে হয়তো তিনি আত্মহত্যা করেছেন। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, সুরতহাল প্রতিবেদন থেকে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। গত বুধবার বিকালে থেকে তাকে ঘোরাফেরা করতে দেখেননি গ্রামবাসী। ধারণা করা হচ্ছে ওই দিন রাত থেকে শনিবার সকাল পর্যন্ত যেকোনো সময় সে আত্মহত্যা করেছে। পরিবারের কোন অভিযোগ না থানায় আইনগত প্রক্রিয়া শেষে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায়  একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।


প্রজন্মনিউজ২৪/আরা 


 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ