আন্দোলনের মাধ্যমে মজলুম জনতার বিজয় সুনিশ্চিত করা হবে: ডা. এজেডএম জাহিদ হোসেন

প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৪ ১০:৫৭:২৭

আন্দোলনের মাধ্যমে মজলুম জনতার বিজয় সুনিশ্চিত করা হবে: ডা. এজেডএম জাহিদ হোসেন


সিলেট প্রতিনিধিঃ সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে দোয়া, ইফতার মাহফিল ও আলোচনা 

শুক্রবার (২৯ মার্চ) দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ একটি কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে। সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরীর যৌথ পরিচালনায় ইফতার মাহফিল পুর্ব আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, আওয়ামীলীগ দেশের গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার ও বাকস্বাধীনতাকে গলাটিপে হত্যা করেছে। দেশে কোন গণতান্ত্রিক সরকার নেই, ডামি নির্বাচনের নামে সরকার জোর করে রাষ্ট্র ক্ষমতা দখল করেছে। বাংলাদেশ তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ গুরুতর অসুস্থ, প্রতিনিয়ত তার শারিরীক অবস্থার পরিবর্তন হচ্ছে। সরকার সম্পূর্ণ অন্যায় ভাবে আমাদের নেত্রীকে বিদেশে চিকিৎসা নিতে দিচ্ছে না। এই অবস্থা থেকে দেশকে বাঁচাতে হলে আমাদের নেতা তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যে সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। মজলুম জনতার বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে সূচিত ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা রুশদির লুনা,  আরিফুল হক চৌধুরী ও ড. এনামুল হক চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী।

সিলেটে জেলা ও মহানগর বিএনপি জানিয়েছে, এই ইফতার মাহফিল পুর্ব আলোচনা সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, এডভোকেট আশিক উদ্দিন আশুক, মিফতা সিদ্দিকী, হাজী শাহাব উদ্দিন আহমদ, রেজাউল হাসান কয়েস লোদি, সৈয়দ মিসবাহ উদ্দিন, ফখরুল ইসলাম ফারুক, নজিবুর রহমান নজিব, ডাঃ নাজমুল ইসলাম, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, তাজরুল ইসলাম তাজুল, কোহিনূর আহমদ, শামিম আহমদ, সৈয়দ সাফেক মাহবুব, এড. মোমিনুল ইসলাম মোমিন, আব্দুল আহাদ খাঁন জামাল, মাহবুবুল হক চৌধুরী, মকসুদ আহমদ, শাকিল মুর্শেদ, আফসর খাঁন, মির্জা সম্রাট হোসেন, জাহাঙ্গীর আলম চৌধুরী।বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় ও দেশ জাতির কল্যাণে ইফতার মাহফিলের পূর্বে বিশেষ মোনাজাত করা হয়।


প্রজন্মনিউজ২৪/আরা 


 

এ সম্পর্কিত খবর

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি এপ্রিল ২০২৪ এইচআরএসএস এর মাসিক মানবাধিকার পর্যবেক্ষণ প্রতিবেদন।

খালে ভাসছে বাঘের দেহ! 

সম্মানহানির বিচার চেয়ে জবি শিক্ষকের বিরুদ্ধে ডীনের অভিযোগ

ধুনটে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নসেবার কমিটি গঠন 

শিক্ষামন্ত্রীসহ সরকারের পদত্যাগের দাবি জানালেন জয়নুল আবদিন ফারুক

ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে খাবার পানি, স্যালাইন এবং গামছা বিতরণ অনুষ্ঠিত

সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা

সিলেট নগরীর সুরমা টাওয়ার থেকে পড়ে সিসিকের এক কর্মচারির মৃত্যু

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার নিহত

অনুশীলনে চোট পেয়েছেন লিটন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ