বেরোবিতে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের কর্মশালা ও ইফতার

প্রকাশিত: ২৯ মার্চ, ২০২৪ ০৩:২৩:১০

বেরোবিতে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের কর্মশালা ও ইফতার

বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)  ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বেরোবি শাখার আয়োজনে ক্যাম্পাস সাংবাদিকতার হাতেখড়ি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ২৫ শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া দ্বিতীয় তলায় এই কর্মশালা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারহান সাদিক সাজুর সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে  রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক ও সাবেক ডেইলি স্টারের মেট্রো ইডিটর মাহমুদুল হক, তিস্তা ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা ও সাংবাদিক সমিতির সাবেক সভাপতি ইভান চৌধুরী প্রমুখ। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক শেখ মাজেদুল হক। অন্যান্য উপদেষ্টাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম ও ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক রবিউল ইসলাম।

সংগঠনটির উপদেষ্টারা বলেন,প্রতি বছরের ন্যায় একবছরে সুন্দর আয়োজন করেছে।আগামীতে এটা বৃহৎ পরিসরে আয়োজন করা হবে।আর আপনাদের  আগ্রহ যাতে কমে না যায়।আর আপনাদের যে সাংবাদিক হতেই হবে এমনটা না।আপনারা লেখালেখির মাধ্যমে নিজের দক্ষতা বৃদ্ধি করুন।

অনুষ্ঠানে বক্তারা আরো বলেন,সাংবাদিকরা একেকজন দায়িত্ববান ব্যক্তি। আপনারা যা লিখবেন সেটা শুধু বাংলাদেশে না পুরো বিশ্ব লেখাটা দেখবে।তাই নিউজ লেখার ক্ষেত্রে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে।


 প্রজন্মনিউজ২৪/এমএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ