ইউআইটিএসে দিন ব্যাপী স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত: ২৭ মার্চ, ২০২৪ ১২:২৭:১০

ইউআইটিএসে দিন ব্যাপী স্বাধীনতা দিবস উদযাপন


ইউআইটিএস প্রতিনিধিঃ বাংলাদেশের স্বনামধন্য বেসরকারি বিশ্ববিদ্যাল। ইউনিভার্সিটি অফ ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (ইউআইটিএস) যথাযথ মর্যাদায় উদ্‌যাপিত হয়েছে মহান স্বাধীনতা দিবস। দিবসটি উপলক্ষ্যে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে মুক্তিযোদ্ধা ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানান বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যরা।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের ভাটারাস্থ নিজস্ব ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলন করা হয় । সকাল ০৮:০০ টায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড.মোঃ আবু হাসান ভূঁইয়া সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান, প্রক্টর ড. মোঃ ইয়াছিন আলী, বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ বিষয়ক উপদেষ্টা জনাব মো. তারিকুল ইসলাম, ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক জনাব শুভ দাস, সহকারি প্রক্টর জনাব মোঃ মাসরুর ইসলাম প্রমুখ সহ শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে মহান স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধা ও শহীদদের প্রতি শ্রদ্ধাবোধ রেখে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।পরে শহিদের জন্য দোয়া করার মাধ্যমে প্রোগ্রাম সম্পন্ন হয়।


প্রজন্মনিউজ২৪/ আরা
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ