নওগাঁয় র‍্যাবের অভিযানে গ্রেফতার ৫

প্রকাশিত: ০৯ মার্চ, ২০২৪ ০৩:২৪:৫০ || পরিবর্তিত: ০৯ মার্চ, ২০২৪ ০৩:২৪:৫০

নওগাঁয় র‍্যাবের অভিযানে গ্রেফতার ৫

নওগা প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে পণ্যবাহী ট্রাক,সবজির পিকআপ,ভটভটি ও পন্যবাহী অটোরিকশার গতিরোধ করে চাঁদাবাজি করার সময় ৮ চাঁদাবাজকে গ্রেপ্তার করছে র‌্যাব-৫ । 

আজ শনিবার (৯ মার্চ) র‌্যাব-৫ এর পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানাো হয়েছে।

গতকাল শুক্রবার (৮ মার্চ) রাত সাড়ে আটটার দিকে উপজেলার খড়িবাড়ী বাজারের চৌবাড়িয়া-নিয়ামতপুর-নাচোল তিনমাথা মোড় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে খড়িবাড়ি এলাকার জনসাধারণের চলাচলের প্রধান সড়কে পন্যবাহী ট্রাক, সবজির পিকআপ, ভটভটি ও পণ্যবাহী অটোরিকশা হতে স্থানীয় প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা তুলে আসছিল। এবং তারা এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-১ এর একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদের আটক করে। র‌্যাব-৫ এর পক্ষ থেকে আরও জানানো হয়েছে, এ ঘটনায় নিয়ামতপুর থানায় মামলা রুজু করা হয়েছে ।
 
স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তারা চাঁদাবাজি, মাদক এবং নানা অপরাধ করে বেড়ায়। ভয়ে তাদের কেউ কিছু বলতে পারেনা। তারা স্থানীয় প্রভাবশালী এবং জনপ্রতিনিধিদের সহযোগিতা পেয়ে থাকে। বিভিন্ন সময় তাদের প্রোগ্রামে তারা  কাজ করে। তাদের চক্র অনেক বড় বলে জানা স্থানীয় বাসিন্দারা।

গ্রেপ্তারকৃতরা হলেন নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সাদাপুর গ্রামের মামুনুর রশিদ (৩৮),আনোয়ার হোসেন (২৮),রাশেদুল ইসলাম (২৬), সাগর ইসলাম (২৪), রুবেল (২৪), রমজান আলী (৪০); করিমপুর গ্রামের মিঠুন (২৫) এবং নওগাঁ সদরের জোকাবিল গ্রামের খোকন (৩৬)। তাদের বিরুদ্ধে নিয়ামতপুর থানায় মামলা দিয়েছে র‌্যাব।


প্রজন্মনিউজ২৪/এআরএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ