বাগেরহাটে ইয়াবাসহ এক দম্পতি আটক

প্রকাশিত: ০৭ মার্চ, ২০২৪ ১২:১৮:৪৬

বাগেরহাটে ইয়াবাসহ এক দম্পতি আটক

বাগেরহাট প্রতিনিধি: ইয়াবা ট্যাবলেট বহনের দায়ে স্বামী-স্ত্রী দুজনকে আটক করেছে বাগেরহাট সদর মডেল থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল দশটায় বাগেরহাটের খান জাহান আলী মাজারের বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
এসময় তাদের ব্যাগ তল্লাশি করে ১০ (দশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন মডেল থানা পুলিশ।

আটকৃতরা হলো, বাগেরহাটের মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামের আবু সাঈদ শেখ এর ছেলে আসাদুল শেখ (২২) এবং তার স্ত্রী রিংকি বেগম (১৮)।

জানা গেছে, রাতে তারা জেলা সদরের গোপালকাঠী গ্রামের এক আত্মীয়ের বাড়িতে ছিল। সকালে খান জাহান আলী মাজার রোডে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন ও ভাই বোন ফ্যাশন হাউজের সামনে থেকে পুলিশ তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি চালিয়ে দশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, বড় ধরনের ইয়াবার কারবার করার জন্য তারা এখানে ইয়াবার স্যাম্পল দেখাতে এসেছিল।

ঘটনার বিষয়ে বাগেরহাট সদর মডেল থানার এএসআই আবু রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই হাফিজ ও সঙ্গীও ফোর্স নিয়ে খান জাহান আলী মাজার রোডের বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের সামনে থেকে আসাদ শেখ ও রিংকি নামের এক দম্পতিকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা ভ্যানিটি ব্যাগ তল্লাশি চালিয়ে দশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।প্রজন্মনিউজ২৪/আর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ