‘ডন থ্রি’তে ক্যারিয়ারের রেকর্ড পারিশ্রমিক নিচ্ছেন কিয়ারা।

প্রকাশিত: ০৫ মার্চ, ২০২৪ ০৭:৪৪:০০ || পরিবর্তিত: ০৫ মার্চ, ২০২৪ ০৭:৪৪:০০

‘ডন থ্রি’তে ক্যারিয়ারের রেকর্ড পারিশ্রমিক নিচ্ছেন কিয়ারা।

অনলাইন ডেস্ক: ইতিমধ্যে ঘোষণা করা হয়েছে, বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ডন’-এর তৃতীয় কিস্তিতে অভিনয় করবেন কিয়ারা আদভানি। নতুন ডন রণবীর সিংয়ের বিপরীতে থাকছেন তিনি। এবার শোনা যাচ্ছে, ডনের জন্য আকাশছোঁয়া পারিশ্রমিকও নিচ্ছেন এই অভিনেত্রী! 

বর্তমানে ক্যারিয়ারের সোনালি সময় পার করছেন কিয়ারা। বিয়ে করেছেন অভিনেতা প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাকে।
একের পর এক হিট চলচ্চিত্র উপহার দিচ্ছেন। এবার প্রিয়াঙ্কা, দীপিকার মতো তারকাকে টপকে ‘ডন ৩’ সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছেন তিনি। তাই অভিনেত্রীর পারিশ্রমিকও এখন বিশাল অঙ্কের। বলতে গেলে ক্যারিয়ারের রেকর্ড পারিশ্রমিক নিচ্ছেন কিয়ারা।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুসারে, ‘ডন থ্রি’র জন্য কিয়ারা নিচ্ছেন ১৩ কোটি রুপি! শোনা যাচ্ছে, ‘ওয়ার ২’ সিনেমার থেকেও নাকি তিনি বেশি টাকা চেয়েছেন ‘ডন’-এ অভিনয়ের জন্য। হৃতিক ও জুনিয়র এনটিআরের সঙ্গে ‘ওয়ার ২’-এ দেখা যাবে অভিনেত্রীকে। আর যশরাজ ফিল্মসের সেই সিনেমার থেকেও প্রায় দ্বিগুণ পারিশ্রমিক ‘ডন থ্রি’র জন্য দাবি করেছেন অভিনেত্রী। নির্মাতারাও খুশিমনে তাঁর পারিশ্রমিক মেনে নিয়েছেন।
তাহলে বলাই যায়, এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর তালিকায় নাম লেখালেন কিয়ারা।

এর আগে গত মাসে ‘ডন’ ফ্র্যাঞ্চাইজিতে কিয়ারার অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা ফারহান আখতার। একটি স্বাগত টিজার পোস্ট করে ‘ডন’ ফ্র্যাঞ্চাইজিতে কিয়ারাকে স্বাগত জানান এই ফারহান। এর পর থেকেই রণবীর-কিয়ারা জুটির জাদু দেখার অপেক্ষায় অনুরাগীরা।

২০০৬ সালে মুক্তি পায় ফারহান আখতার পরিচালিত ‘ডন’, যেখানে শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, বোমান ইরানিকে দেখা গিয়েছিল।
এটি সেরা এশিয়ান ফিল্মের খেতাব পায় সেই বছর। ১৯৭৮ সালে মুক্তি পাওয়া অমিতাভ বচ্চন অভিনীত ডনের রিমেক ছিল এটি। এরপর ২০১১ সালে আসে ‘ডন ২’। সেটাও বক্স অফিসে হিট করে। এবার ‘ডন ৩’ কেমন ফলাফল করে রণবীর-কিয়ারাকে নিয়ে, সেটাই দেখার অপেক্ষায় অনুরাগীরা।


প্রজন্মনিউজ২৪/এমএস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ