হাবিপ্রবিতে শিক্ষার্থীদের তৈরি "ইউফোরিয়ার ডানা" শর্টফিল্ম প্রদর্শিত

প্রকাশিত: ০৫ মার্চ, ২০২৪ ০৫:২৬:৩০

হাবিপ্রবিতে শিক্ষার্থীদের তৈরি

হাবিপ্রবি প্রতিনিধি: উত্তরবঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রদর্শন করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের তৈরি  'ইউফোরিয়ার ডানা' নামক শর্টফিল্ম।

গত সোমবার (৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম -১ এ অর্ক সাংস্কৃতিক জোটের উদ্যোগে "ইউফোরিয়ার ডানা" শর্টফিল্মটি প্রদর্শন করা হয়।

২০ ব্যাচের শিক্ষার্থী ইমন মোর্শেদ এর গল্প এবং তৌফিক এর পরিচালনায় এই শর্টফিল্ম এ অভিনয় করেন অর্ক সাংস্কৃতিক জোটের সদস্যরা। আর এই শর্টফিল্ম এর দৃশ্যপট ধারণ করা হয় ক্যাম্পাস এবং এর আশেপাশের এলাকায়। পুরো দৃশ্যধারণ এবং এডিটিং এ সহযোগিতা করেন "হাবিপ্রবি ফিল্ম ক্লাব"।

এ রকম একটি প্রদর্শনীর সাথে থাকতে পেরে অনেক উচ্ছ্বসিত ফিল্ম ক্লাবের সদস্যরাও। সংগঠনটির নবনির্বাচিত সভাপতি বলেন "অর্কের সাথে এই আয়োজনে থাকতে পেরে আমরা উচ্ছ্বসিত। আশা করি, ভবিষ্যতে একসাথে হয়ে এ রকম আরও অনেক কাজ আমরা করব।"

এই আয়োজন উপলক্ষে অনলাইনে প্রচারের পাশাপাশি কয়েকদিন ধরে অফলাইনেও টিকেট বিক্রি করেছে অর্ক সাংস্কৃতিক জোট।

এ আয়োজন নিয়ে অর্ক সাংস্কৃতিক জোট এর সাধারণ সম্পাদক ইমন মোর্শেদ বলেন "এরকম আয়োজন আমাদের বিশ্ববিদ্যালয়ে হয়না বললেই চলে। আমরা এই শর্টফিল্ম আয়োজনের মাধ্যমে নতুন ধারার সূচনা করলাম, ভবিষ্যতে এরকম আরও কাজ করা হবে বলে আশা করছি।"

তিনটি ভালোবাসার গল্প নিয়ে তৈরি এই শর্টফিল্ম প্রদর্শনীকে কেন্দ্র করে নির্ধারিত সময়ের আগে থেকেই প্রদর্শনীর স্থানের সামনে ভিড় করেন শিক্ষার্থীরা। এমন এক ভিন্নধর্মী আয়োজন এর স্বাক্ষী হয়ে উচ্ছসিত ছিলেন সবাই। শিক্ষার্থীরা জানান, এরকম একটি প্রদর্শনী হবে জেনে খুবই উচ্ছ্বসিত আমরা। বন্ধুরা সবাই মিলে টিকেট কেটে শর্টফিল্ম দেখতে এসেছি। খুবই ভালো লাগছে।


প্রজন্মনিউজ২৪/টিএম

এ সম্পর্কিত খবর

বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নির্বিঘ্নে সম্পন্ন হাবিপ্রবি কেন্দ্রের গুচ্ছ ভর্তি পরীক্ষা

এমন ভুল বারবার করতে চাইবে পাঞ্জাব!

ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫

কাশ্মীর উপত্যকায় উত্তেজনা, সেনা অভিযানে একজন নিহত

এক মিনিটেই তাদের বিসিএসের স্বপ্নভঙ্গ

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ