তামিমের স্ত্রীর পোস্টে মাহমুদউল্লাহর স্ত্রীর মন্তব্য, ‘মোরা জেতবেআনে মনু’

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:১৮:২৯

তামিমের স্ত্রীর পোস্টে মাহমুদউল্লাহর স্ত্রীর মন্তব্য, ‘মোরা জেতবেআনে মনু’

অনলাইস ডেস্ক: গতকাল সাকিব আল হাসানের রংপুর রাইডার্সকে অনায়াসে হারিয়ে বিপিএলের ফাইনালে উঠে গেছে তামিম ইকবাল ও তাঁর দল ফরচুন বরিশাল। জেতার পরই ছোট এক পোস্টে ভাইরাল হয়ে গেছেন তামিম। লিখেছিলেন, ‘মনুরা কেমন আছো?’

তামিমদের এমন জয়ের উছাসে ভেসে ফেসবুকে তাঁর স্ত্রীও কাল রাতেই পোস্ট দিয়েছিলেন এই জয় নিয়ে। সে পোস্টে কমেন্টে করেছেন আবার মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি ও মেহেদী হাসান মিরাজের স্ত্রী।

পোস্টে আয়েশা সিদ্দিকা ইকবাল বলেছেন, তাঁর স্বামী আগেই এমন সাফল্যের ভবিষ্যদ্বাণী করে রেখেছিলেন, ‘তামিম ইকবাল তুমি টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই বলেছিলে, “আমরা ফাইনাল খেলব”!!! তুমি তোমার কথা রেখেছ। দারুণ দলীয় প্রচেষ্টা। আলহামদুলিল্লাহ।’ সে সঙ্গে তালির ইমোজি দিয়েছেন তিনি।

সে পোস্টে তামিমভক্ত ও বরিশাল সমর্থকেরা তাদের ভালোবাসা জানিয়ে গেছেন। মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাউসার মিষ্টিও মন্তব্য করেছেন। তাতে তিনি বরিশালে খেলা জাতীয় দলের সাবেক ও বর্তমান ক্রিকেটারদের স্ত্রীদের ট্যাগও দিয়েছেন। 

আয়েশা, জান্নাতুল কেফায়াত মন্ডি (মুশফিকুর রহিমের স্ত্রী), ঝুমু ইসলাম (তাইজুল ইসলামের স্ত্রী), তাসনিয়া আনোয়ার (কামরুল ইসলাম রাব্বির স্ত্রী), রাবেয়া প্রীতি (মিরাজের স্ত্রী) ও প্রিয়ন্তি দেবনাথকে (সৌম্য সরকারের স্ত্রী) ট্যাগ দিয়ে জান্নাতুল লিখেছেন, ‘আমাদের অভিনন্দন।

সে কমেন্টে ঝুমু ইসলাম উত্তর দিয়েছেন, ‘ভাবী অনেক অনেক খুশি। মাশাআল্লাহ, আলহামদুলিল্লাহ।’ তাসনিয়া আনোয়ার লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ ভাবী। এত বছর পর এই ফ্র্যাঞ্চাইজির একটি ট্রফি প্রাপ্য।

উত্তরে জান্নাতুল কাউসার লিখেছেন, ‘ইনশাআল্লাহ মোরা জেতবেআনে মনু।’ তাতে আবার তাসনিয়ার উত্তর, ‘হ আমনে আইয়েন হুক্কুরবার। ইনশাআল্লাহ।’ রাবেয়া প্রীতিও লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ