বেরোবির আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মার্কেটিং বিভাগ।

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী, ২০২৪ ০৭:৪০:২৯

বেরোবির আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মার্কেটিং বিভাগ।

বেরোবি প্রতিনিধি: উত্তর বাংলা প্রেজেন্টস ও ফুটবল ক্লাবের উদ্যোগে  রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং (এমকেটি) বিভাগ ও রানারআপ হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা (এমসিজে) বিভাগ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ফুটবল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। আয়োজিত এ টুর্নামেন্টে এমকেটি বিভাগ ২-০ গোলে এমসিজে বিভাগকে পরাজিত করে। খেলা শেষে বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক, ড. মোঃ সিদ্দিকুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সৈয়দ আনোয়ারুল আজিম; এমকেটি বিভাগের সহযোগী অধ্যাপক শেখ মাজেদুর হক; এমসিজে বিভাগের সহযোগী অধ্যাপক সরোয়ার আহমেদ সহ অন্যান্য শিক্ষক শিক্ষার্থী।

ম্যান অফ দা টুর্নামেন্ট জয়ী এমকেটির পুতুল বর্মন বলেন, এই টুর্নামেন্টে সবাই ভালো খেলেছেন। আমি ধন্যবাদ দিতে চাই ফুটবল ক্লাব, বেরোবিকে যাদের আয়োজনে আজকের ফুটবল খেলা সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। এছাড়া আমাদের রানারআপ দলও ভালো খেলেছেন তাদেও অভিনন্দন।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ