গভীর রাতে ৫জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারী, ২০২৪ ০৭:০৬:২৫

গভীর রাতে ৫জনকে কুপিয়ে জখম

ভোলা প্রতিনিধি: চরফ্যাশনের দুলারহাটে গভীর রাতে জমি বিরোধ নিয়ে ৫জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।
 ভুক্তভোগী উপজেলার নীলকমল ইউনিয়নের চর যমুনা গ্রামের বৃদ্ধ আবুল বাশার কান্না কন্ঠে অভিযোগ করে বলেন,৫নং ওয়ার্ডে আমাদের দীর্ঘ ৭০বছরের ভোগদখলীয় প্রায় ৮ একর জমি রয়েছে। প্রতিবেশী আবদুল মন্নান গং ১ একর ৮শতাংশ জমি অহেতুক দাবী করে আদালতে মামলা করে। যা আদালত থেকে খারিজ হয়ে যায়। এর পরেও আমার পরিবারের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে একাধিক মামলা ও হামলা করে আসছে মন্নান গং। মঙ্গলবার (৬ফেব্রুয়ারী) দিবাগত রাত ৪টার সময় আমাদের বসত বাড়ি সংলগ্ন জমি জোর জবর দখল করে ঘর উত্তলনের পায়তারা করে মন্নান ও তার ছেলে আবুল কাশেম। এসময় আমরা বাঁধা দিলে মন্নানের ছেলে আবুল কাশেম ও সুমনের নেতৃত্বে ১০থেকে ১২ জন একত্রিত হয়ে আমাকে ও আমার ছেলে আব্বাস উদ্দিন (৩৫) স্ত্রী সুলতানা ইয়াসমিন (৬৫) ও ইসমত আরা (৪০) আশ্রাফুল ইসলাম (২২) এবং ফাহিম (১৬)কে ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা দিয়ে কুপিয়ে,পিটিয়ে মাথায় ও পিঠে রক্তাক্ত,নীল ফোলা জখম করে।
এসময় আমার আত্মীয় স্বজন খবর পেয়ে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হামলার অভিযোগ অস্বীকার করে আবুল কাশেম বলেন, আমরা মারধর করিনি।

এব্যাপারে দুলারহাট থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তামাকসুদুর রহমান মুরাদ সাংবাদিককে বলেন, অভিযোগ পেলে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনিপদক্ষেপ নেয়া হবে।

প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ