শাহরুখ বাদে কার সঙ্গে ছবি করতে চেয়েছিলেন দীপিকা

প্রকাশিত: ৩১ জানুয়ারী, ২০২৪ ০১:০৭:৪৯ || পরিবর্তিত: ৩১ জানুয়ারী, ২০২৪ ০১:০৭:৪৯

শাহরুখ বাদে কার সঙ্গে ছবি করতে চেয়েছিলেন দীপিকা

অনলাইন সংস্করণ: ২০০৭ সালের নভেম্বরে ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ দীপিকা পাড়ুকানের। ফারহা খান পরিচালিত সেই ছবিতে নায়কের ভূমিকায় ছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান।

প্রথম ছবিতেই শাহরুখের সঙ্গে জুটি বাঁধার সুযোগ পেয়ে পরে আর পেছন ফিরে তাকাতে হয়নি দীপিকাকে। ‘লাভ আজকাল’, ‘ককটেল’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তামাশা’-র মতো ছবিতে কাজ করে বলিউডে নিজের জায়গা শক্ত করেন দীপিকা।

পরিচালক সঞ্জয় লীলা বানশালির ‘গোলিয়োঁ কি রাসলীলা রামলীলা’ ‘বাজিরাও মাস্তানি’ ‘পদ্মাবত’-এও প্রশংসিত হয়েছে তার কাজ। পাশাপাশি শাহরুখের সঙ্গেও কাজ করেছেন ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ‘পাঠান’-এর মতো ছবিতে।

হালের ‘জওয়ান’ ছবিতেও শাহরুখের বিপরীতে বিশেষ চরিত্রে দেখা গেছে তাকে। তাকে নিজের ছবির জন্য ‘লাকি চার্ম’ বলে মনে করেন শাহরুখ। দীপিকা ছবিতে থাকলেই নাকি ছবি বক্স অফিসে সুপারহিট, বিশ্বাস বাদশার। অথচ শাহরুখ নন, দীপিকার স্বপ্নের নায়ক অন্যজন। সেই ‘তারকা’র সঙ্গেই নাকি হিন্দি ছবিতে কাজ করতে চেয়েছিলেন অভিনেত্রী।

দীপিকার সেই স্বপ্নের নায়ক হলেন গায়ক হিমেশ রেশমিয়া। ২০০৬ সালে মুক্তি পেয়েছিল তার গানের অ্যালবাম ‘আপ কা সুরুর’। সেই অ্যালবামের একটি মিউজ়িক ভিডিওতে কাজ করেছিলেন দীপিকা। সেই প্রথম ক্যামেরার সামনে শুটিং করার অভিজ্ঞতা হয় দীপিকার। 

মিউজ়িক ভিডিওতে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য হিমেশের কাছে এখনো কৃতজ্ঞ দীপিকা। এক অনুষ্ঠানে এসে অভিনেত্রী বলেন, ‘যখন আমাকে ওই মিউজ়িক ভিডিওতে নির্বাচন করা হয়েছিল, আমি তখন শুটিং সম্পর্কে কিছুই জানতাম না। আমি তার আগে কখনো কোনো ছবির সেটে যাইনি। আমি জানি না কীভাবে মিউজ়িক ভিডিওর শুটিং হয়। আমি আজ যা কিছু শিখেছি, সব কিছু শুরু ওই মিউজ়িক ভিডিও থেকে।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

এ সম্পর্কিত খবর

সাংবাদিকের ওপর হামলায় কৃষকলীগ নেতা আরমানের বিরুদ্ধে মামলা

‌উপজেলা নির্বাচনকে ডামি আখ্যা দিয়ে জনগনকে বর্জনের আহ্বান রিজভীর

পঞ্চমবারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন

ভারতে তৃতীয় ধাপের নির্বাচনে অমিত শাহসহ হেভিওয়েট প্রার্থী যাঁরা

অগ্রগতি নেই মানবাধিকার পরিস্থিতিতে  বাংলাদেশের

বাংলাদেশ ব্যাংকে অপঘাত ঘটেছে: দেবপ্রিয় ভট্রাচার্য

বগুড়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে ‘মাদক বিক্রেতার’ বিরুদ্ধে মামলা

উপকূলীয় তিন জেলায় তীব্র হচ্ছে সুপেয় পানির সংকট

খুলনায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় মামলা

টেকনাফ বাহারছড়ায় ছবিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে প্রকাশ্য দিবালোকে কলেজ ছাত্র খুন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ