শেষ মুহূর্তে বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নতুন চমক

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৪ ০১:০৭:০৪ || পরিবর্তিত: ১৮ জানুয়ারী, ২০২৪ ০১:০৭:০৪

শেষ মুহূর্তে বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নতুন চমক

অনলাইন ডেস্ক: ২০২৪ সালে এবারেও যথা রীতি ৭ দলের অংশগ্রহনে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিপিএল) টুর্নামেন্টটি মাঠে গড়াবে আগামীকাল শুক্রবার। ২০ ওভারের টুর্নামেন্টের শিরোপা জিততে শেষ মুহূর্তের প্রস্তুতি সেরে নিচ্ছে দলগুলো। টুর্নামেন্ট খেলতে ঢাকা আসতে শুরু করেছেন বিদেশি ক্রিকেটাররা। আর শেষ মুহূর্তে নতুন এক তারকাকে দলে নিয়ে চমকে দিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এর আগে ইংলিশ তারকা উইল জ্যাকসকে বিশ্বের কাছে পরিচিত করিয়ে দিয়েছিল চট্টগ্রাম। বিপিএলে এসেই নিজের জাত চিনিয়েছিলেন উইল। এবার আরও এক ইংলিশ তারকার দ্বারস্থ হয়েছে বন্দরনগরীর দলটি। তবে উইল জ্যাকসের মত আনকোরা কোনো প্রতিভা নয়। তাদের এবারের সংযোজন প্রতিষ্ঠিত ইংলিশ তারকা ফিল সল্ট। 

বিপিএলের নিয়ম মেনে সরাসরি চুক্তিতে এই উইকেটকিপার ব্যাটারকে দলে নিয়েছে বন্দর নগরীর দলটি। যদিও টুর্নামেন্টের শুরু থেকে সল্টকে পাওয়া যাচ্ছে না। এসএ ২০ লিগ শেষ করে তিনি দলের সাথে যোগ দেবেন। সেক্ষেত্রে তার দল প্রিটোরিয়া ক্যাপিটালস ফাইনালে উঠলে ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে চট্টগ্রামের হয়ে খেলতে আসবেন সল্ট। 

গেল ডিসেম্বরে আইপিএল নিলামে অবিক্রিত থাকলেও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টিতে টানা দুই ম্যাচে সেঞ্চুরি করে সল্ট জানান দেন নিজের টি-টোয়েন্টি সামর্থ্য। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ২০ ইনিংসে ১৬৬ স্ট্রাইকরেটে ৬৩৯ রান করেছেন তিনি। দলের প্রয়োজনে উইকেটের পেছনেও বেশ সাবলীল তিনি। ঘরোয়া টি-টোয়েন্টিতেও সাবলীল সল্ট। ২৬ গড় আর ১৫২ স্ট্রাইকরেটে ব্যাট করেছেন এই ইংলিশম্যান।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ