সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১৩ জানুয়ারী, ২০২৪ ০৫:৩৮:৩১ || পরিবর্তিত: ১৩ জানুয়ারী, ২০২৪ ০৫:৩৮:৩১

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

শরিয়তপুর  প্রতিনিধি: শরিয়তপুর নড়িয়া উপজেলার ভোরের সময় পত্রিকার সাংবাদিকের উপরে হামলা অভিযোগ ওঠেছে সাবেক মেয়র বাবু রাড়ির বিরুদ্ধে।

রবিবার (৭জানুয়ারি)জাতীয়  দ্বাদশ সংসদ নির্বাচনের ফলাফল প্রকাশের পর নড়িয়া পৌরসভা ৮ নং ওয়ার্ড বাঘের বাড়ি প্রাইমারি স্কুলে সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগী নাহিদ বলেন, জাতীয় দাদশ সংসদ নির্বাচনের ফলাফল প্রকাশ হওয়ার পরে আমার ফোনে একটি ফোন আসলো জানতে পারলাম আমার বড় ভাইকে কারা যেন পিটাচ্ছে খবর শোনার সাথে সাথে আমি আমার মোটরসাইকেল নিয়ে চলে যাই বাঘের বাড়ি প্রাইমারি স্কুলে সেখানে গিয়ে আমি আমার বড় ভাইকে খুঁজতে থাকি তখন সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী আমার কপালে বন্দুকের ঘারা দিয়ে সজোরে আঘাত করে সাথে সাথে আমি মাটিতে পড়ে যাই। তখন আমাকে বাঁশ লোহার রড দিয়ে প্রহার করতে থাকে বাবু রাড়ী বলে এখন ও মরে গেছে ওকে ছেড়ে দে। যখন আমাকে ছেরে দেয়। তখন আমি উঠে দৌড় দিয়ে আমার বাসার সামনে গিয়ে পরে যাই। তখন আমার ভাতিজারা কয়েক জন মিলে আমাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেও আবারো হামলা চালায় আল আমিন বেপারী নড়িয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক।পরে আমি শুনতে পেলাম ভাতিজার থেকে বাবু রাড়ীর ছোট ভাই সেলিম রাড়ী
আমার মোটরসাইকেল নিয়ে পুড়িয়ে দিয়েছে।

পরদিন ১০ থেকে ১৫ জন লোক মিলে হামলা ও লুটপাট করে এর সিসি টিভি ফুটেজ রয়েছে এবং আমাদের
নির্মাণাধীন বাড়ির কাজ বন্ধ করে দেয় ও ইন্জিনিয়ার ও কাজের লোকদের ভয় ভীতি দেখায়। পরে
আমার বাংলাবাজার ঔষধের দোকানে তালা ঝুলিয়ে দেয় আর তারা হুমকি প্রদান করে কেউ যদি দোকানের তালা খুলে তার হাত কেটে নেওয়া হবে।
আমার পুরো পরিবার এখন নিরাপত্তা হীনতায় ভোগতেছি। এনিয়ে নড়িয়া থানার একটি মামলা দায়ের হয়েছে কিন্তু এখনো পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে আমার পুরো পরিবারের উপর এই ধরনের সন্ত্রাসী হামলা কারিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ