ব্যাটিং চাই না, দল জিতলেই খুশি

প্রকাশিত: ০৪ মে, ২০২৪ ১০:২৫:৩৮

ব্যাটিং চাই না, দল জিতলেই খুশি


নিজস্ব প্রতিনিধিঃ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ৮ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ দল। মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যাওয়ায় ব্যাট করতে হয়নি দলের বাকি ব্যাটারদের। তাতে খুশি মোহাম্মদ সাইফউদ্দিন। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জানিয়েছেন ব্যাটিং চান না তিনি, দল জিতলেই খুশি।

সংবাদ সম্মেলনে সাইফউদ্দিন বলেন, আমাদের মেইন ব্যাটাররাও অনেকে আজকে সুযোগ পায়নি। আমি তো লোয়ার অর্ডার, অনেক দেরি। সম্ভবত ৮-৯ এ ব্যাট করতাম। আমি চাই না আসলে ব্যাটিংটা পাই। কারণ দল জিতলেই আমি খুশি।

যদি দলের জয়ে অবদান রাখতে পারি যদি সুযোগ আসে অইটা চেষ্টা করব। অনুশীলনে চেষ্টা করব ব্যাটিং নিয়ে কাজ করার। বিশ্বকাপের মত জায়গায় যদি সুযোগ আসে চেষ্টা করব ব্যাট হাতে অবদান রাখার।-আরো যোগ করেন তিনি।

ব্যাটিংয়ে সুযোগ না পেলেও বল হাতে ফেরার ম্যাচটা স্বরণীয় করে রেখেছেন সাইফউদ্দিন। ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে শিকার করেছেন ৩ উইকেট। বোলিং নিয়ে তিনি বলেন, আমাদের ইনিংসে শুরুর ৪-৫ ওভার রান করা কঠিন ছিল। হয়ত জিম্বাবুয়ের ব্যাটাররা ওইদিকে পিছিয়ে গেছে। উইকেটটা পড়তে গিয়ে একটু দেরি করে ফেলেছে। বল যখন পুরাতন হবে ব্যাট করাটা সহজ হয়ে যাবে।

যদি আমরা আগে ব্যাট করতাম ১৮০ এর বেশি আশা করা যেত। বিপিএলেও অনেক হাইস্কোরিং ম্যাচ আমরা দেখেছি। চট্টগ্রামে ব্যাটিং সহায়ক উইকেট। আমরা চেষ্টা করব বোলিং ইউনিট হিসেবে এভাবে ভালো করার। আমাদের ব্যাটাররা ভালো টাচে আছে। এখান থেকে যদি ভালো কিছু বিশ্বকাপে নিয়ে যেতে পারে তাহলে সেখানে কাজে দেবে। এর আগে যে যুক্তরাষ্ট্রে সিরিজ আছে সেখানেও ভালো কাজে দেবে। যোগ করেন তিনি।


প্রজন্মনিউজ২৪/আরা 

এ সম্পর্কিত খবর

ইসলামী আন্দোলনের ঢাকার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক বেলায়েত আর নেই

রাবিতে হিন্দু শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি ছাত্রলীগ নেতার

সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে: ফখরুল

খুলনার ৩ উপজেলার ৬৯ শতাংশ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

শিক্ষার মানোন্নয়নে বিদ্যালয় কর্তৃপক্ষের সাথে এসিজি’র অধিপরামর্শ সভা অনুষ্ঠিত

এবার ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ঝর্ণায় গোসল করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

এবার ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস দিল আবহাওয়া অফিস

ডোনাল্ড লু ঘুরে যাওয়ার পর বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

গাজায় পরিকল্পনা নিয়ে ইসরায়েলি প্রতিরক্ষামন্ত্রীর কটাক্ষ, কড়া জবাব নেতানিয়াহুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ