গাইবান্ধায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীর উপর হামলা করছে দুবৃর্ত্তরা

প্রকাশিত: ০৩ জানুয়ারী, ২০২৪ ১২:২২:০০

গাইবান্ধায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীর উপর হামলা করছে দুবৃর্ত্তরা

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা-৩ ( পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অবঃ মেজর মফিজুল হক সরকারের ঈগল প্রতীকের কর্মীর উপর হামলা করছে দুবৃর্ত্তরা।

সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের পূর্ব গোপালপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যক্তি নাম মো: শওকত আকবর আজম।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মহদীপুর ইউনিয়নের পূর্ব গোপালপুর গ্রামের জলিল মেম্বারের বাড়ির পার্শ্বে একব্যক্তি চিৎকার করতেছে। চিকিৎসার শুনে কাছে এসে দেখি মোটর সাইকেল রোধ করে তিন- চারজন শওকতকে এলোপাতাড়ি ভাবে তার শরীরে আঘাত করতেছে। লোকজনের সমাগম দেখে দুবৃর্ত্তরা পালিয়ে যায়।

ঘন কুয়াশার কারনে তাদের চিহ্নিত করা যায়নি। স্বতন্ত্র প্রার্থীর ব্যক্তিগত সহকারী উল্লাস বলেন, প্রার্থীর বাসায় আমাদের নির্বাচনী মনিটনিং টিমের সকল সদস্যদের নিয়ে রাতে মিটিং করা হয়েছে। শওকত মিটিং শেষ করে নিজের বাসায় মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় তার উপর দুবৃর্ত্তরা এই নগ্ন হামলা চালায়। শওকতের হাত ভেঙ্গে গেছে এবং তার শরীরে প্রচুর আঘাত করা হয়েছে। আমরা তাকে হাসপাতালে নিয়ে যাচ্ছি।

গাইবান্ধা- ৩ (পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মফিজুল হক সরকার  বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার নির্বাচনী মনিটরিং টিমের সদস্যর উপর এমন ন্যাক্কার জনক হামলা চালানো হয়েছে। এ বিষয়ে আমি আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি নিচ্ছি।


প্রজন্মনিউজ২৪/এএএম

এ সম্পর্কিত খবর

ইসরায়েল বিরোধীদের গ্রেফতার করছে সৌদি আরব

নির্বাচনে প্রভাব বিস্তার করতে চাইলে কাউকে ছাড় দেয়া হবেনা

সারাদেশে যেসব বিভাগে বৃষ্টি হতে পারে

আ. লীগ নেতারা ও তাদের স্বজনরা দেশ ছেড়ে যাচ্ছে

সড়কে মাটি ফেলে ম্যাজিস্ট্রেটের গাড়ি আটকে দেওয়ার চেষ্টা, জরিমানা

এক জায়গায় বউকে দিল, আরেক জায়গায় ছেলেকে দিল, এগুলো ঠিক না

তাপপ্রবাহের পর বান্দরবানে নামল স্বস্তির বৃষ্টি

শ্রমিকদের আন্তর্জাতিক মে দিবস উৎযাপন

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি এপ্রিল ২০২৪ এইচআরএসএস এর মাসিক মানবাধিকার পর্যবেক্ষণ প্রতিবেদন।

সম্মানহানির বিচার চেয়ে জবি শিক্ষকের বিরুদ্ধে ডীনের অভিযোগ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ