গ্যালারিতে স্ত্রীর সামনে সহ-অভিনেত্রীকে কেন জড়িয়ে ধরলেন শাহরুখ

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২৩ ১২:৩৮:৩৯

গ্যালারিতে স্ত্রীর সামনে সহ-অভিনেত্রীকে কেন জড়িয়ে ধরলেন শাহরুখ

বিনোদন ডেস্ক: বিশ্বকাপের ফাইনাল খেলা দেখতে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের গ্যালারিতে বসেছিল তারার মেলা। ভারত-অস্ট্রেলিয়ার লড়াই দেখতে সস্ত্রীক মাঠে হাজির হয়েছিলেন শাহরুখ খান। এ ছাড়া দীপিকা পাডুকোন, রণবীর সিং, আনুশকা শর্মা ও অনিল কাপুরের মতো তারকাদেরও দেখা গেছে গ্যালারিতে।

সাধারণ মানুষ থেকে তারকা— সবার নজর আটকে ছিল নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। বোর্ড সচিব জয় শাহ ও স্ত্রী গৌরী খানের পাশে বসে খেলা দেখছেন বাদশা। সঙ্গে রয়েছেন ছেলে আরিয়ান, আব্রাম ও কন্যা সুহানা খান। হঠাৎ চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে কাকে উষ্ণ আলিঙ্গন করলেন শাহরুখ? 

দুই দশকেরও বেশি সময় ধরে একে অপরের সঙ্গে রয়েছেন শাহরুখ-গৌরী। তাদের দাম্পত্য জীবনের গল্প একাধিকবার অনুরাগীদের সামনে উঠে এসেছে। তাদের বোঝাপড়া যেন তাদের দাম্পত্যের ভিত। 

একটা সময় প্রিয়াংকা চোপড়ার সঙ্গে যখন শাহরুখের প্রেমের গুঞ্জন ছড়ায়, তখন নাকি রীতিমতো স্বামীর কাছে থেকে প্রিয়াংকার সঙ্গে আর কাজ না করার প্রতিশ্রুতি আদায় করেন। এবার খেলা দেখতে গিয়ে গৌরীর সামনে জড়িয়ে ধরলেন দীপিকা পাড়ুকোনকে। 

বাবা, বোন ও স্বামীকে নিয়ে ফাইনাল দেখতে গিয়েছিলেনন অভিনেত্রী। এ ছাড়া সাম্প্রতিক সময় ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবিতে দীপিকার সঙ্গে শাহরুখের রসায়ন নজর কেড়েছে দর্শকদের। 

তাদের জুটি একাধিক হিট ছবি দিয়েছে হিন্দি সিনেমাকে। বরাবরই শাহরুখ-দীপিকা একে অপরের প্রতি মুগ্ধতার কথা জানিয়েছেন। তাই এ দিন নিজের অন্যতম প্রিয় সহ-অভিনেত্রীকে দেখে উষ্ণ আলিঙ্গন করলেন বাদশা।


প্রজন্মনিউজ২৪/এসআই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ