বুবলীকে কেন খোঁচা দিলেন পরীমণি?

প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০২৩ ০৪:২৬:১২

বুবলীকে কেন খোঁচা দিলেন পরীমণি?

অনলাইন ডেস্ক: গত কয়েকদিন ধরেই আবারও আলোচনায় চিত্রনায়িকা শবনম বুবলী। তার বিরুদ্ধে অভিযোগ, গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। 

যদিও শুরু থেকেই এই নায়িকার দাবি, তাকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। এমনকি ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য পরিকল্পিতভাবে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে। 

বুবলীর এমন দাবির পর রোববার সামাজিক মাধ্যমে একটি রহস্যজনক স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। যেখানে কারো নাম উল্লেখ না করেই তিনি লিখেছেন, ‘উনি সবকিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান!’

পরীমণি স্ট্যাটাসে কারো নাম না নিলেও, ভক্তদের বুঝতে সমস্যা হয়নি- তিনি যে পরোক্ষভাবে বুবলীকেই ইঙ্গিত করেছেন। কারণ এই দুই নায়িকার মধ্যেকার সম্পর্কও খুব ভালো নয়।

পরীমণি বরাবরই অপু বিশ্বাসের ঘনিষ্ঠ। দু’জনকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠান-আয়োজনেও দেখা মিলেছে বহুবার। অন্যদিকে বুবলীর সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক একদমই ভালো নয়। এমনকি সম্প্রতি পরীমণির প্রাক্তন শরিফুল রাজের সঙ্গেও একটি সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন তিনি। 

ফলে পরীর সঙ্গেও বুবলীর দূরত্বটা সময়ের সাথে সাথে বেড়েই চলেছে। যেটারই সর্বশেষ প্রমাণ মিলল, এই নায়িকার এমন ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে।


প্রজন্মনিউজ২৪/এফএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ