চাকরির পরীক্ষায় ডিভাইস নিয়ে ধরা খেলে ৩ তলা থেকে লাফ

প্রকাশিত: ২৭ অগাস্ট, ২০২৩ ০৬:১৯:০৫

চাকরির পরীক্ষায় ডিভাইস নিয়ে ধরা খেলে ৩ তলা থেকে লাফ

অনলাইন ডেস্ক: বস্ত্র অধিদপ্তরের একটি নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে ডিজিটাল ডিভাইসসহ ধরা খেয়ে তিন তলা থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন তারেক মাহমুদ জুয়েল নামে এক যুবক।

শনিবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর খিলগাঁও স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, প্রক্সি (অন্যজনের পরীক্ষা) দিতে গিয়ে ডিভাইসসহ ধরা খেয়ে পালানোর জন্য লাফ দেন জুয়েল। আর জুয়েলের স্বজনরা বলছেন, পরীক্ষা ভালো না হওয়ায় হতাশা থেকেই তিনি লাফ দিতে পারেন। তবে কী কারণে তিনি লাফিয়ে পড়েছেন সে বিষয়ে মুখ খুলছেন না জুয়েল।

জানা গেছে, শনিবার পাট ও বস্ত্র অধিদপ্তরের ল্যাব সহকারী পদে লিখিত পরীক্ষা ছিল। খিলগাঁও স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে সকাল ১০টায় পরীক্ষা শুরু হয়ে চলে ১১টা পর্যন্ত। ওই স্কুলের সহকারী শিক্ষক মীর নাসির উদ্দিন জানান, স্কুলের তিন নম্বর ভবনের তৃতীয় তলায় আসন ছিল ওই যুবকের। তিনি কানে ডিভাইস লাগিয়ে পরীক্ষা দিচ্ছিলেন। ধরা পড়ার পর তাকে অধ্যক্ষের কাছে নিয়ে যাওয়া হচ্ছিল। এ সময় তিনি তৃতীয় তলা থেকে লাফিয়ে নিচে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে পুলিশের সহযোগিতায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খিলগাঁও থানার ওসি মনির হোসেন মোল্লা বলেছেন, ওই যুবক নিয়োগ পরীক্ষা দিতে গিয়ে ডিভাইসসহ ধরা পড়েন। তিনি কারও প্রক্সি পরীক্ষা দিতে এসেছিলেন। কারণ ওই স্কুল এবং পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, তারেক মাহমুদ জুয়েল নামে কোনো পরীক্ষার্থী ছিল না।

খিলগাঁও থানার এসআই নৃপেন্দ্র নাথ বিশ্বাস বলেছেন, জুয়েলকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় সিটিস্ক্যান ও পায়ের এক্স-রে করানো হয়েছে। তার বাম পা ভেঙে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জুয়েলের বড় ভাই সোলাইমান আলী গণমাধ্যমকে জানান, জুয়েলের ফোন থেকেই তাকে খবর দেওয়া হয়, সে ভবন থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তাকে আহত অবস্থায় দেখতে পান তিনি। হাসপাতালে গিয়ে তিনি জানতে পারেন জুয়েল বস্ত্র অধিদপ্তরে চাকরির পরীক্ষা দিতে ঢাকায় এসেছিল। এ বিষয়ে আগে থেকে কিছুই জানতেন না। তার ধারণা চাকরির বয়স আর বেশি দিন নেই জুয়েলের। এ কারণে হতাশা থেকে সে আত্মহত্যার উদ্দেশে লাফ দিতে পারে।

সোলাইমান আলী আরও জানান, তিনি বাড্ডা এলাকায় ভাড়া থাকেন। আর জুয়েল ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পিয়াজু গ্রামের বাড়িতে থাকেন। গ্রামে তিনি কৃষি কাজ করেন। স্ত্রী ও এক সন্তান রয়েছে জুয়েলের। তার বাবার নাম মোজাম্মেল হক।


প্রজন্মনিউজ২৪/এএএম

এ সম্পর্কিত খবর

‘ডামি’ সরকারের উন্নয়নের ভেল্কিবাজীতেবাংলাদেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী

আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে তিন বিদেশি শক্তি কাজ করেছে: জিএম কাদের

নির্বিঘ্নে সম্পন্ন হাবিপ্রবি কেন্দ্রের গুচ্ছ ভর্তি পরীক্ষা

যে শর্তে ইসরাঈলের সঙ্গে যুদ্ধবিরতি চায় হামাস

কাল থেকে খুলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়

আইনমন্ত্রীর ব্রাহ্মণবাড়িয়ার না বাংলাদেশের

চরফ্যাসনে বৃষ্টির প্রত্যাশায় ইসতিসকার নামাজ আদায়

ইউপি সদস্য কর্তৃক অসহায় নারীকে ধর্ষণ এক লক্ষ টাকায় ধামাচাপা

টেকনাফে ১০ কৃষক অপহরণের দুই দুর্ধর্ষ অপহরণকারী গ্রেফতার

থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ