রুহানিয়াত ফাউন্ডেশনের ১ হাজার তম রক্তদাতাকে সম্মাননা স্মারক প্রদান

প্রকাশিত: ২৪ মার্চ, ২০২৩ ১০:৪৬:৫৬

রুহানিয়াত ফাউন্ডেশনের ১ হাজার তম রক্তদাতাকে সম্মাননা স্মারক প্রদান

আব্দুল্লাহ আজাদ, ঠাকুরগাঁও প্রতিনিধি: মাত্র নয় মাসের মাথায় ১ হাজার তম রক্তদান সম্পন্ন করে সম্মাননা স্মারক প্রদান করেছে রুহানিয়াত ফাউন্ডেশন বাংলাদেশের এর স্বেচ্ছায় রক্তদান প্রকল্প (রুহানিয়াত রক্তযোদ্ধা) । আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) ঠাকুরগাঁওয়ে দুপুর একটায় “The Royal Lounge” এ এক হাজার তম রক্তদাতা মাসহুদুর রহমান মাসুদ কে এই সম্মাননা স্মারক প্রদান ও কেক কাটা হয়।

এসময় রুহানিয়াত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সোহেল রানার সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মাহিন আহাম্মেদের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মমতা হাসপাতাল ও মাম হাসপাতালের সত্বাধীকারী মোস্তাফিজুর রহমান বাবু এবং বিশেষ অতিথি এটিএন নিউজের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি এম এ সামাদ প্রমূখ।

রুহানিয়াত ফাউন্ডেশন বাংলাদেশ এর সভাপতি জনাব মোঃ সোহেল রানা শুভেচ্ছা বিনিময়ের একপর্যায়ে তিনি বলেন, আমাদের অগ্রগতিতে স্বেচ্ছাসেবীরাই আমাদের মূল হাতিয়ার, আমরা স্বেচ্ছাসেবীদের দিকেই বেশি সু-নজর দেই কারণ স্বেচ্ছাসেবীরা সুস্থ থাকলে তারা অসংখ্য রোগীর সুস্থ থাকার কারণ হবে, আর সার্বিক সহযোগীতা পেলে আমরা ঠাকুরগাঁও শহরে রুহানিয়াত রক্তযোদ্ধা এর মাধ্যমে একটি মডেল স্বেচ্ছাসেবী সংগঠন উপহার দিতে পারবো।

তিনি আরও বলেন, বর্তমানে আমাদের কয়েকটি প্রকল্প চলমান রয়েছে, উল্লেখযোগ্য প্রকল্পের মধ্যে সুদ মুক্ত ঋনের ব্যবস্থা (রুহানিয়াত কর্জে হাসানাহ্), স্বেচ্ছায় রক্তদান প্রকল্প (রুহানিয়াত রক্তযোদ্ধা), থ্যালাসেমিয়া রোগী সংক্রান্ত প্রকল্প (রুহানিয়াত থ্যালাসেমিয়া হেল্প লাইন), সেবা মূলক প্রকল্প (রুহাফ কোচিং সেন্টার) সহ আরও কিছু প্রকল্প বাস্তবায়ন এর কাজ চলমান ।

এছাড়াও উক্ত সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে রুহানিয়াত ফাউন্ডেশনের সেক্রেটারি মোঃ হাসান, দপ্তর সম্পাদক  মোঃ শহিদুল্লাহ, অফিস সম্পাদক  মোঃ পারভেজ ইসলাম এবং রুহানিয়াত রক্তযোদ্ধা ঠাকুরগাঁওয়ের স্বেচ্ছাসেবী মানবিক স্বেচ্ছাসেবী সিরাজুল ইসলাম সহ  সংগঠনের স্বেচ্ছাসেবীবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রজন্মনিউজ২৪/হাসিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ