নোয়াখালীতে ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ০৫ অক্টোবর, ২০২২ ১২:১৪:৪৫

নোয়াখালীতে ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা থেকে ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।  এ সময় তাদের থেকে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  গ্রেফতারকৃতরা হলো, একই গ্রামের সাখাওয়াত হোসেন রিয়াজ (২২) ও মো.আনোয়ার হোসেন রুবেল (২৮)।  

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।  এর আগে, একই দিন সকাল ৯টা ২০ মিনিটের দিকে উপজেলার  ৫নং অম্বরনগর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডডেৃর পূর্ব অম্বরনগর গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।  

সোনাইমুড়ী থানার ওসি হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  তিনি বলেন, মঙ্গলবার সকাল ৯টা ২০মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৫নং অম্বরনগর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের পূর্ব অম্বরনগর গ্রামের শাহজাহানের চা-দোকান এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪জন মাদক কারবারি দৌড়ে পালানোর চেষ্টাকালে শাহজাহানের  চা-দোকানের ভিতর হইতে সাখাওয়াত হোসেন রিয়াজ (২২) ও মো. আনোয়ার হোসেন রুবেল (২৮) গ্রেফতার করা হয়। ওই সময় ২মাদক কারবারি দৌড়ে পালিয়ে যায়।

ওসি আরো জানায়, আটককৃত ইয়াবার মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।  


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ