বিএনপির কেউ পদ্মা সেতু দিয়ে যাবেন নাঃ শাহজাহান খান 

প্রকাশিত: ২০ মে, ২০২২ ০৬:০৮:১০ || পরিবর্তিত: ২০ মে, ২০২২ ০৬:০৮:১০

বিএনপির কেউ পদ্মা সেতু দিয়ে যাবেন নাঃ শাহজাহান খান 

নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান বলেন, কেউ পদ্মা সেতুতে উঠবেন না, ভেঙে পড়তে পারে বলেছিলেন বিএনপির চেয়ারপারসন। আমি বলি বিএনপির কেউ এবং খালেদা জিয়া আপনারা কেউ দয়া করে পদ্মা সেতু দিয়ে যাবেন না। আপনাদের জন্য নৌকা রয়েছে। নৌকা ছাড়া উপায় নেই।

শুক্রবার (২০ মে) জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শাহজাহান খান বলেন,শেখ হাসিনা সরকার সাধারণ মানুষের পক্ষে কথা বলেন। তার কাছে বললে তিনি শুনবেন না, এটা আমি মনে করি না। শুধু শেখ হাসিনা নয়, বঙ্গবন্ধুও ট্রেড ইউনিয়নের পক্ষে কথা বলেছেন। তাই আমরা মনে করি, শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব সরকার। আমরা যখনই কোন বিষয়ে দাবি জানিয়েছি এই সরকার কাজ করেছে।

শাহজাহান খান আরো বলেন, বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিায় নির্বাচনই একমাত্র পথ যার মধ্য দিয়ে ক্ষমতার পরির্বতনের । সেখানে বিএনপি বিজয় লাভ করলে আওয়ামী লীগ ক্ষমতা হস্তান্তর করতে বাধ্য। আওয়ামী লীগ বিজয়ী হলে তারা আবারও ক্ষমতা লাভ করবে।

জনগন যাকে ভোট দিবে সেই ক্ষমতায় যাবে। ক্ষমতার পালাবদল হয়েছে এই বাংলাদেশে। নির্বাচনের মধ্য দিয়ে হয়েছে, সেনাবাহিনী দিয়েও ক্ষমতা দখল হয়েছে। এমনও হয়েছে গণঅভ্যুত্থানের মধ্য দিয়েও ক্ষমতা পরিবর্তন হয়েছে। এটাই স্বাভাবিক। তবে নির্বাচনের মধ্য দিয়ে যে সাংবিধানিক বিধান রয়েছে সেই বিধানের মধ্য দিয়ে ক্ষমতায় যেতে হবে।

মানুষ পুড়িয়ে, হত্যা করে কাউকে নির্বাচনে যেতে দেয়া হবে না হুশিয়ারি জানিয়ে শাহজাহান খান বলেন,কাউকে শ্রমজীবী, পেশাজীবী ও মুক্তিযোদ্ধাদের রক্তের সিঁড়ি বেয়ে ক্ষমতায় যাওয়ার সুযোগ দেওয়া হবে না। নির্বাচনের মধ্য দিয়ে আপনাকে ক্ষমতায় যেতে হবে।


প্রজম্মনিউজ২৪/ফারান আহমেদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ