নোবিপ্রবিতে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদপ্রার্থী ৪১২ জন 

প্রকাশিত: ০৫ ডিসেম্বর, ২০২১ ১২:০১:৩৫

নোবিপ্রবিতে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদপ্রার্থী ৪১২ জন 

ফাহাদ হোসেন,নোবিপ্রবি প্রতিনিধি:  কেন্দ্রীয় ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের নিকট জীবন বৃত্তান্ত ‘সিভি প্রদান করেছেন সদ্য বিলুপ্ত হওয়া নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের ৪১২ জন পদ প্রত্যাশী নেতা।

গতকাল শনিবার(৪ ডিসেম্বর) সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে সিভি গ্রহন করেন বাংলাদেশ ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক শরীফ বায়েজীদ ইবনে মাহমুদ কোতোয়াল, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহবুবুর রহমান সালেহী, সহ-সম্পাদক সৈয়দ ফয়সাল হাসান।

এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পদ প্রত্যাশী নেতারা নিজ নিজ কর্মীদের সাথে নিয়ে স্লোগানে স্লোগানে কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে নিজেদের সিভি প্রদান সম্পন্ন করেন।

এর আগে, গত ২২ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা এক বিজ্ঞপ্তিতে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সেই সাথে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের আগামী পনেরো কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নোবিপ্রবি ছাত্রলীগের দায়িত্ব প্রাপ্ত নেতাদের কাছে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।

প্রজন্মনিউজ২৪/আল-নোমান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ