রুদ্ধদ্বার বৈঠক শেষে যা বললেন ফখরুল

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২১ ০১:২৬:২০

রুদ্ধদ্বার বৈঠক শেষে যা বললেন ফখরুল

প্রজন্মনিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও রাজনৈতিক পরিকল্পনা নির্ধারণে দলের হাইকমান্ডের রুদ্ধদ্বার বৈঠক হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) পাঁচ ঘণ্টাব্যাপী বৈঠক শেষে রাতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সংবাদমাধ্যমকে এ কথা জানান।

এর আগে দুপুরে এক অনুষ্ঠানে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান মির্জা ফখরুল।

রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জড়ো হন বিএনপির নেতাকর্মীরা। বিকেল ৪টায় শুরু হয় দলের হাইকমান্ডের সঙ্গে নির্বাহী কমিটির সদস্যদের একাংশের রুদ্ধদ্বার বৈঠক। দ্বিতীয় ধাপের এ সিরিজ বৈঠকের প্রথম দিন শেষ হয় প্রায় পাঁচ ঘণ্টা পর।

বৈঠক শেষে গণমাধ্যমের মুখোমুখী হন বিএনপি মহাসচিব। জানান, খালেদা জিয়ার মুক্তি ও পরবর্তী কর্মপরিকল্পনা ঠিক করতেই দলের নেতাদের মতামত জানতে ধারাবাহিক এ বৈঠক করছে বিএনপির হাইকমান্ড।

বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়ার মুক্তির বিষয় নিয়ে আলোচনা হয়েছে। গণতন্ত্রের পুনরুদ্ধার নিয়ে আলোচনা হয়েছে, সাংগঠনিক বিষয়ে আলোচনা হয়েছে এটাই ছিল আমাদের আলোচনার বিষয়বস্তু।

বৈঠকের আগে মঙ্গলবার দুপুরে একই স্থানে মির্জা ফখরুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কৃষকদলের নবগঠিত কমিটির সদস্যরা। এ সময় তিনি, ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

গত ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর টানা তিন দিন প্রথম ধাপের সাংগঠনিক বৈঠক করেন বিএনপি নেতারা। তারই ধারাবাহিকতায় বুধ ও বৃহস্পতিবারও নির্বাহী কমিটির বাকি সদস্যদের সঙ্গে পর্যায়ক্রমে বৈঠক করবে দলটি।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ