অসুস্থ এক মেয়ের চিকিৎসার জন্য সাহায্য চেয়ে শবনম ফারিয়ার স্ট্যাটাস

প্রকাশিত: ২৬ মে, ২০২১ ০১:২৩:০৩

অসুস্থ এক মেয়ের চিকিৎসার জন্য সাহায্য চেয়ে শবনম ফারিয়ার স্ট্যাটাস

বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া অসুস্থ এক মেয়ের চিকিৎসার জন্য সাহায্য চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সাহায্য চেয়েছেন। মেয়েটির দিকে সাহায্যের হাত বাড়াতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন শবনাম ফারিয়া।

স্ট্যাটাসে ফারিয়া লিখেন- ভাগ্য কাকে কখন কোথায় এসে দাঁড় করায় কেউ-ই জানি না, একটা সুস্থ মানুষ কখন অসুস্থ হয়ে যায় টেরই পাই না। এই রকমই একজন মানুষ তাজিম। সুন্দর একটা জীবন ছিল তার, অনেক রঙ ছিল সেই জীবনে। একদিন তার সুন্দর আকাশে কালো মেঘ ভিড় করে নেমে আসে। গত ৫ বছর যাবত তাজিম অসুস্থ। ৩ বছর আগে তার খুবই রেয়ার রোগ হেমিপ্লেজিক মাইগ্রেন ধরা পড়ে। এ রোগের সঠিক চিকিৎসা বাংলাদেশে নেই। ইন্ডিয়াতে তাজিমের ট্রিটমেন্ট করানোর পর কিছুটা সুস্থ হয় কিন্তু পুরোপুরি নয়। বাংলাদেশে একমাত্র এভারকেয়ার হাসপাতালে এই রোগের প্রাথমিক কিছু চিকিৎসা দেওয়া হয়। এছাড়াও তাজিমের ডান কিডনিতে ইনফেকশন ধরা পড়েছে। রক্তে, হার্টে, ফুসফুসেও কিছু সমস্যা রয়েছে। প্রায়ই তার অক্সিজেন লেভেল কমে যায়। নাক মুখ দিয়ে রক্ত পড়ে।

ফারিয়া আরও লিখেন, এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন তাজিম যা খুবই ব্যয়বহুল। এত বছর তাজিমের পরিবার তার চিকিৎসা করিয়ে আসছে। কিন্তু এখন তাদের পক্ষেও কিছুটা কঠিন হয়ে যাচ্ছে এই ব্যয়বহুল চিকিৎসার খরচ চালানো। তাজিমের পরিবার তাদের সবটুকু দিয়ে এতদিন চিকিৎসা করে গিয়েছে মেয়ের। আমি, আপনি, আমরা যদি ওর পাশে দাঁড়াই হয়তো এই সুন্দর পৃথিবীটা আর কয়দিন তাজিম দেখে যেতে পারবে। আসুন যতটা পারি যার যেই সামর্থ আছে, তা তাজিমের জন্য দেই। তাজিমকে আর্থিক সহযোগিতা করতে স্ট্যাটাসের নিচে রকেট, বিকাশ ও নগদ নাম্বারও যোগ করে দিয়েছেন ফারিয়া।

প্রজন্মনিউজ২৪/শাওন

এ সম্পর্কিত খবর

তীব্র গরমে ঢাকার বাতাসের কী খবর

হাবিপ্রবি সংশ্লিষ্ট এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

সরদার পাড়া দারুল কোরআন মডেল মাদ্রাসার পরিক্ষার ফল প্রকাশ

৭ দাবিতে কুবি’র তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ