অফিস থেকে আর বাসায় ফেরা হলো না ঢাবি শিক্ষার্থীর

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪৯:৩৬

অফিস থেকে আর বাসায় ফেরা হলো না ঢাবি শিক্ষার্থীর

 

রাজধানীর ভাটারায় কাভার্ড ভ্যানের ধাক্কায় রাদিয়া নিতি (২২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি চারুকলা ইনস্টিটিউটের শিক্ষার্থী।

মাদারীপুরের শিবচর উপজেলার বহেরাতলা গ্রামের রেজাউল করিম ফরাজির মেয়ে রাদিয়া। দুই বোন এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন বড়। মায়ের নাম জেসমিন। তার বাবা রেন্ট অ্যা কারে চাকরি করেন। পরিবারের সঙ্গে ভাটারা নতুন বাজার প্রিন্সিপাল রোডে থাকতেন রাদিয়া।

সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রাদিয়াকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের ছোট ভাই রিফাত রেজা আকাশ জানান, রাদিয়া নিতি ঢাবির চারুকলা ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। পড়াশোনার পাশাপাশি পল্টনের একটি প্রাইভেট কোম্পানিতে ডিজাইনার হিসেবে চাকরি করতেন। সোমবার সন্ধ্যায় কর্মস্থল থেকে বাসার উদ্দেশে বাসে চড়ে ভাটারা থানাধীন অ্যামেরিকান গ্যারেজের সামনে নামেন। ঠিক ওই সময় একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সংবাদ পেয়ে হাসপাতালে গিয়ে বোনের মৃতদেহ দেখতে পাই।

ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) এছকান্দার আলী সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, কাভার্ড ভ্যান ধাক্কায় ঘটনাস্থলে প্রাণ হারান রাদিয়া। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে রাতেই ওই হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। তিনি আরও জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে জব্দ করা হয়েছে ও  চালককেও আটক করা হয়েছে।
রাদিয়ার ভাই জানান, মঙ্গলবার ময়নাতদন্ত শেষে দুপুরে মরদেহটি নিয়ে যাওয়া হয়। নানার বাড়িতে দাফন করা হবে তাকে।

প্রজন্মনিউজ/মেহেদী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ