সিলেটে তিন মাদক বিক্রেতাসহ আটক ৪

প্রকাশিত: ০৩ ডিসেম্বর, ২০১৯ ১১:৩১:৫৫ || পরিবর্তিত: ০৩ ডিসেম্বর, ২০১৯ ১১:৩১:৫৫

সিলেটে তিন মাদক বিক্রেতাসহ আটক ৪

সিলেট প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-১ (সিলেট ক্যাম্প), সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) ও সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর পৃথক অভিযানে তিন মাদক বিক্রেতা এবং এক চোরাকারবারীকে আটক করেছে। গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসব অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া কর্মকর্তা মো. মনিরুজ্জামান এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, র‌্যাব-৯ এর সিপিসি-০১ (সিলেট ক্যাম্প) এর একটি  দল  অভিযান চালিয়ে সিলেট নগরীর শাহজালাল (র:) মাজার দরগাহ গেইটের জাস রেস্টুরেন্টের সামনের রাস্তার উপর থেকে ১ হাজার ৮৭০ পিস ইয়াবাসহ সেবুল আহমেদ নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে। তাকে এসএমপির কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি  দল লেঃ কমান্ডার ফয়সল আহমদ এর নেতৃত্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সমন্বয়ে সুনামগঞ্জ জেলার বিশম্ভরপুর থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে সুনামগঞ্জ জেলার বিশম্ভরপুর থানাধীন লাতারগাও পয়েন্ট থেকে ৫০ বোতল বিদেশী মদসহ (অফিসার্স চয়েস) ০২ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোঃ জাহাঙ্গীর আলম  ও মোঃ ইসমাইল হোসেনকে  উদ্ধারকৃত মদসহ সুনামগঞ্জ জেলার বিশম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়েছে। সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে মৌলভীবাজার জেলার বড়লেখা থানা এলাকায় অভিযান পরিচালনা করে।অভিযানে মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন দাসের বাজারের সবজি হাটিস্থ গুদাম ঘরের ভিতর হতে দুই লক্ষ তিন হাজার শলাকা অবৈধ ভারতীয় পাতার বিড়ি’সহ ১ জন চোরাকারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাহফুজুর রহমান মারুফকে  মৌলভীবাজার জেলার বড়লেখা থানায় হস্তান্তর করা হয়েছে।
  

প্রজন্মনিউজ২৪/আঃমান্নান/নুরুজ্জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ