চূড়ান্ত দল গঠন জন্যে আরও তিনদিনের অপেক্ষা

প্রকাশিত: ১৬ অক্টোবর, ২০১৯ ০৪:২১:৩৪

চূড়ান্ত দল গঠন জন্যে আরও তিনদিনের অপেক্ষা

কথা ছিল আজ (বুধবার) আলোচনায় বসে ভারত সফরের দল চূড়ান্ত করে ফেলবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং হাবিবুল বাশার সুমন। কিন্তু শেষ খবর হলো, আজই তা হচ্ছে না। মূলত শুধু আজই নয়, আগামী তিনদিনেও চূড়ান্ত হবে না ভারত সফরের দল। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী শনিবার ফের আলোচনায় বসে ভারত সফরের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করবেন নির্বাচকরা।

পূর্ব পরিকল্পনা মোতাবেক আজ ঠিকই আলোচনায় বসেছিলেন দুই নির্বাচক বাশার ও নান্নু। কিন্তু কোনো চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছতে পারেননি তারা। যে কারণে বেড়ে গেল অপেক্ষা। সকালে দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ ২৪ ডট কমের বিশ্বকাপ ক্রিকেট-২১৯'র কুইজের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাশার। সেখানে অনুষ্ঠান শেষ করেই বাশার ছোটেন মিরপুরের উদ্দেশ্যে, যেখানে তার অপেক্ষায় ছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।পরে মিরপুরে আলোচনায় বসেন দুই নির্বাচক।

কিন্তু কিছু জায়গা নিয়ে সংশয় থাকায় আজ দল চূড়ান্ত করতে পারেননি তারা। মূলত টেস্ট দলের ব্যাপারে পুরোপুরি নিশ্চিত না হতে পারার কারণেই পিছিয়ে গেছে দলগঠন। যার ফলে আগামী তিনদিনেও সম্ভব হবে না ভারত সফরের দল নিশ্চিত করা। কারণ আগামীকাল (বৃহস্পতিবার) জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ দেখতে খুলনায় যাবেন বাশার। সেখানে মাঠে বসে দেখবেন লিগের দুই অন্যতম সেরা দল খুলনা ও রাজশাহীর লড়াই।

তবে এ ম্যাচটি পুরোটা দেখবেন না তিনি। ম্যাচের প্রথম দুই দিন দেখে শুক্রবার সন্ধ্যা বা শনিবার সকালের ফ্লাইটে চলে আসবেন ঢাকায়। তারপর আবার প্রধান নির্বাচকের সঙ্গে বসবেন আলোচনায়, চূড়ান্ত করবেন ভারত সফরের দল। জানা গেছে প্রাথমিকভাবে কেবলমাত্র তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডই জানাবেন তারা। জাতীয় লিগের দ্বিতীয় বা তৃতীয় রাউন্ডের ম্যাচ দেখার পর ঠিক করবেন টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম সিরিজের দল।

প্রজন্মনিউজ২৪/মামুন

এ সম্পর্কিত খবর

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি এপ্রিল ২০২৪ এইচআরএসএস এর মাসিক মানবাধিকার পর্যবেক্ষণ প্রতিবেদন।

সম্মানহানির বিচার চেয়ে জবি শিক্ষকের বিরুদ্ধে ডীনের অভিযোগ

ধুনটে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নসেবার কমিটি গঠন 

শিক্ষামন্ত্রীসহ সরকারের পদত্যাগের দাবি জানালেন জয়নুল আবদিন ফারুক

সময় তিন অক্ষরের এক ছোট নাম কত মূল্যবান

অনুশীলনে চোট পেয়েছেন লিটন

টেকনাফে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, মূল অভিযুক্তসহ ৬ আসামি গ্রেপ্তার

জয় বাংলা ব্লাড স্কিমের আড়ালে সিট দখলের অভিনব কৌশল রাবি ছাত্রলীগের

শিক্ষামন্ত্রীর পদত্যাগ দাবি জয়নুল আবদিন ফারুকের

সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ