‘দাবাং গার্ল’তিশা

প্রকাশিত: ২৩ মে, ২০১৯ ০২:৫৮:৩৫

‘দাবাং গার্ল’তিশা

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। চলচ্চিত্র কিংবা নাটক সব জায়গাতেই তিনি তার অভিনেয়র দক্ষতা দেখিয়েছেন। ভিন্ন ভিন্ন চরিত্রে দর্শকদের মনরঞ্জন করেছেন। সেই ধারাবাহিকতায় এবার ঈদে ‘দাবাং গার্ল’ রুপে দেখা যাবে তিশাকে।

সম্প্রতি ‘মনে মনে খুব গোপনে নাটকের শুটিং শেষ করেছেন তিশা। সেখানে তার চরিত্র চঞ্চলা প্রকৃতির একটি মেয়ের। নাটকের নির্মাতা শ্রাবণী ফেরদৌস তাই তিশাকে বলছেন ‘দাবাং গার্ল’। নাটকে তিশার বিপরীতে অভিনয় করেছেন আবির মির্জা। রুবি চরিত্রে তিশা ও আরিফিন চরিত্রে আবিরকে দেখা যাবে।

‘দাবাং গার্ল’-এর গল্পে কী আছে জানতে চাইলে নির্মাতা শ্রাবণী ফেরদৌস বলেন, ‘খুবই মজার গল্প তবে ভালো একটা সামাজিক বার্তা আছে।’কী সেটা? উত্তরে শ্রাবণী বললেন, ‘নাটকে তিশা ও আবিরের দাম্পত্য জীবনের গল্প দেখানো হয়েছে। বাসর রাতে আবির বুঝতে পারে তিশার তাঁর বিপরীত ধরনের মেয়ে। আবির যতটা চুপচাপ ঠিক ততটাই চঞ্চল তিশা। আবির মনে মনে যেন কথা বলে।

অন্যদিকে,তিশা অস্থির প্রকৃতির। তিশার সরলতা আবির বুঝতে পারে না। একপর্যায়ে তিশাকে সন্দেহ করতে শুরু করে আবির। শুরু হয় নতুন কাহিনী। আপতত এটুকু থাক। বাকি গল্প দর্শক টিভি পর্দায় দেখে নিবেন। আসন্ন ঈদে এনটিভির পর্দায় দর্শক দেখতে পাবেন ‘মনে মনে খুব গোপনে’ নাটকটি।

প্রজন্মনিউজ২৪/মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ