ঠাকুরগাঁওয়ে বার্ষিক সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ২৪ এপ্রিল, ২০১৯ ০৩:২৬:২৬

ঠাকুরগাঁওয়ে বার্ষিক সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

 জুনাইদ কবির,ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে পায়রা উড়ানো, কুচকাওয়াজ, সালাম গ্রহণ, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণের ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে ।

আয়োজনে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার বিকেল ৪ টায় পুলিশ লাইন্স মাঠে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি, বাংলাদেশ পুলিশের এডিশনাল আইজি (এডমিন এন্ড অপস্) মোখলেসুর রহমান, বিপিএম (বার) উপস্থিত ছিলেন।  বিশেষ অতিথি ছিলেন, এডিশনাল ডিআইজি, রংপুর রেঞ্জ এর আব্দুল মজিদ, বিপিএম, ঠাকুরগাঁও-পঞ্চগড় ও দিনাজপুরের সংরক্ষিত সাবেক মহিলা এমপি সেলিনা জাহান লিটা, ঠাকুরগাঁও জেলা আঃ লীগের সহ সভাপতি মাহবুবুর রহমান খোকন,  জেলা আঃ লীগের সাংগঠনিক সম্পাদক ও ডাকসুর সাবেক সদস্য অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক কেএম কামরুজ্জামান সেলিম, বালিয়াডাঙ্গী উপজেলার চেয়ারম্যান আলী আসলাম জুয়েল প্রমুখ।

বিভিন্ন ধরণের খেলা শেষে সন্ধা সাড়ে ৭ টার দিকে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ