নির্বাচনী প্রচারণায় বগুড়ায় মির্জা ফখরুল

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:০৯:০৯

নির্বাচনী প্রচারণায় বগুড়ায় মির্জা ফখরুল

আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচণী প্রচারণায় মাঠে নেমেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।শুক্রবার (১৪ডিসেম্বর) বগুড়া শহরে নির্বাচনী সভায় এ আহ্বানজানান তিনি। মির্জা ফখরুল ভাষণে বলেন, বগুড়া-৬ (সদর) আসনে আমি ভোট করতে আসিনি।

আমি নেত্রী খালেদা জিয়ার নির্দেশে এখানে তার প্রতিনিধি হিসেবে এসেছি। জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের (রব) সভাপতি আ স ম আবদুর রবের মতো নেতা ধানের শীষের পক্ষে এসেছেন।

তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বাঁশি বাজালে শাসকগোষ্ঠী উড়ে যাবে। দেশকে বাঁচাতে ৩০ ডিসেম্বর সবাইকে দলীয় কোন্দল ভুলে ধানের শীষকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির এই মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি ক্ষুব্ধ প্রতিক্রিয়ায় আরও বলেন, এসরকার নেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেকরহমান রহমানকে ভয় পায়। তাই সুপ্রিমকোর্ট জামিন দেয়ার পরও অন্যায়ভাবে অন্ধকার কারাগারে আটকে রেখেছে আমাদের নেত্রীকে।

তাই কোন্দল ভুলে ঐক্যবদ্ধভাবে বগুড়া ৭টি আসনসহ সারা দেশের সংখ্যাগরিষ্ঠ আসনে ধানের শীষকে বিজয়ী করতে হবে সবাইকে ধানের শীষে ভোট দিতে হবে। এ সময় সভায় খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবুর রহমান সভাপতিত্ব করেন।

সেখানে আরও উপস্থিত জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ