অস্থীতিশীল পরিবেশ তৈরি করতে ঐক্যফ্রন্ট প্রার্থী নাশকতা চালাচ্ছে - ড. আনোয়ার খান

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:৩৭:৩৫

অস্থীতিশীল পরিবেশ তৈরি করতে ঐক্যফ্রন্ট প্রার্থী নাশকতা চালাচ্ছে - ড. আনোয়ার খান

আলমগীর হোসেন,লক্ষ্মীপুর : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে অস্থীতিশীল পরিবেশ তৈরী করতে নাশকতা চালাচ্ছে ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম। এসব কাজে চট্রগ্রাম থেকে ভাড়াটিয়া অস্ত্রধারী সন্ত্রাসীদের ব্যবহার করা হচ্ছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে রামগঞ্জে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের প্রতিবাদে সংবাদ সংম্মেলনে এসব অভিযোগ করেন মহাজোট প্রার্থী ড. আনোয়ার হোসেন খান। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম উপজেলার করপাড়া ইউনিয়নে নৌকার নির্বাচনী ক্যাম্প অগ্নিসংযোগ করেছে।

তার অস্ত্রধারী সন্ত্রাসীরা এলাকায় মহড়া দিয়ে ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন করছেন। আওয়ামীলীগের কর্মীদের ওপর বার বার হামলা করছে। তারা শান্তির নয়, অস্ত্রের রাজনীতি করছেন। আমি শেখ হাসিনার প্রার্থী। তাই আমি চাচ্ছি গণতন্ত্রের সুবাতাস বয়ে আসুক রামগঞ্জের ভোটারদের মাঝে।

আমরা চাই শাস্তিপূর্ণ ভোট। কিন্তু ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম ও তারা আমাদের নির্বাচনী ক্যাম্পে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পুঁড়িয়ে দিয়েছে। এভাবে সুষ্ঠ নির্বাচন করা যাবে না বলে অভিযোগ করেন তিনি। এসময় অগ্নিসংযোগ মামলার আসামীদের গ্রেফতারের দাবী জানান তিনি।

আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, সাবেক উপজেলা চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, রামগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটোয়ারী প্রমুখ।

উল্লেখ্য, ১৩ ডিসেম্বর ভোরে স্থানীয় করপাড়া ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় ঐক্যফ্রন্টের ১০ জনকে আসামী করে রামগঞ্জ থানায় মামলা করা হয়। এদিকে একই দিন দুপুরে ঐক্যফ্রন্ট প্রার্থীর বাড়ীতে নির্বাচনী ক্যাম্প হামলা চালানো হয়।

ওই হামলা সাজানো বলে দাবি করেন মহাজোট প্রার্থী ড. আনোয়ার হোসেন খান।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ