মীরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ জন গ্রেফতার

প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০১৮ ০৪:০৬:২৭

মীরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ জন গ্রেফতার

সানোয়ারুল ইসলমা রনি,মীরসরাই (চট্টগ্রাম)সংবাদদাতা ঃ মীরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে এলজিসহ ২ জনকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ২ টার সময় জোরারগঞ্জ ধানাধীন ২নং হিঙ্গুলী ইউনিয়নের চিনকিরহাট সাকিনের হাজী দেলোয়ার মার্কেটের পেছনের পুকুর পাড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই আবেদ আলীর নের্তৃত্বে এসআই মাহফুজ, এএসআই আলাউদ্দিন, ময়নাল ও সুমন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন।

এসময় সংজ্ঞবদ্ধ ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ারচেষ্টার করলে পুলিশ ধাওয়া করে ২ জনকে আটক করে। বাকীরা পালিয়ে যায়।গ্রেফতারকৃতরা হল- হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুরের মৃত ইয়াছিনের ছেলে আমজাদ হোসেন রানা প্রকাশ পিচ্ছি রানা (১৯) ও করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর আবাসন প্রকল্পের মৃত ইউনুছের ছেলে শাহজাহান (২৬)। এসময় পরিচয় পাওয়া ৪ জন সহ অজ্ঞাত ৬/৭ জন পালিয়ে যায়। তারা হল- হিঙ্গুলী ইউনিয়নের আজম নগরের সোনামিয়ার ছেলে রাকিব হোসেন (১৯), মৃত আব্দুল হাইর ছেলে রিয়াজ প্রকাশ সম্রাট (২১), ইসলাম পুরের মিন্টু মিয়া প্রকাশ ডাইরেক চেয়ারম্যানের ছেলে আফজাল (১৯) এবং বেলাল (২৭)। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী এলজি পিস্তুল, ৩ রাউন্ড কার্তুজ ও ২টি চাপাতি উদ্ধার করা হয়।

এবিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই আবেদ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করে। এসময় অন্যরা পালিয়ে যায়। তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে। গ্রেফতারকৃতদের কাছে থেকে অস্ত্র ও চাপাতি উদ্ধার করা হয়েছে। পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/এম বিল্লাহ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ