প্রীতি ফুটবল টুর্নামেন্ট ২০২৪

প্রকাশিত: ১৫ এপ্রিল, ২০২৪ ০৩:৩০:০৬

প্রীতি ফুটবল টুর্নামেন্ট ২০২৪


রাবাজড়ী প্রতিনিধি: এই খেলা দেখতে দূর দুরান্তে থেকে মাঠে ছুটে আসেন হাজার হাজার দর্শক । সুলতানপুর উচ্চ বিদ্যালয় মাঠ পরিণত হয় জনসমুদ্রে।

শুক্রবার ১৩(এপ্রিল) বিকাল ৩ টায় রাজবাড়ী সদর উপজেলার   সুলতানপুর ইউনিয়ন পরিষদ সুলতানপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার আয়োজন করা হয়েছিল। 

অনেক প্রতিবন্ধকতা কথা পেরিয়ে অবশেষে ফাইনাল দুটি দল  মরহুম শহিদ বিশ্বাস একাদশ পেনাল্টি   (৩-৫) গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ভোরের পাখি ফুটবল একাদশ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত নির্বাহী পরিচালক বাংলাদেশ ব্যাংক সভাপতি ম্যানেজিং কমিটি সুলতানপুর উচ্চ বিদ্যালয় মিজানুর রহমান জোদ্দার । বিশেষ অতিথি শামসুল আলম মিন্টু ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সরকারি কলেজ আতিউর রহমান মোল্লা ।

এই আয়োজনের সভাপতিত্ব করেন বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ড ঢাকা প্রকৌশলী মোঃ ইমাম হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে  সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এ জন্য সকল শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা প্রয়োজন। যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে। কেবল মাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে।

এই প্রতিপাদ্য কে  সামনে রেখে বিকেলে ইভেন্টে বিজয়ীদের মধ্যে সম্মানিত অতিথিবৃন্দ উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। আয়োজনে সুলতানপুর সবুজ সংঘ ক্লাব এবং এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


প্রজন্মনিউজ২৪/এমএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ