শেষটা রাঙানোর আশায় ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ০৪ এপ্রিল, ২০২৪ ১২:৪০:৪৭

শেষটা রাঙানোর আশায় ফিল্ডিংয়ে বাংলাদেশ

নিজস্ব প্রতিনিধিঃ ওয়ানডেতে ধবলধোলাইয়ের পর টানা দুই হারে ইতোমধ্যে টি-টোয়েন্টি সিরিজও খুইয়েছে বাংলাদেশ। বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মেয়েদের বিপক্ষে আরেকটি হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে আজ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টস হেরে শুরুতে ফিল্ডিংয়ে নিগার সুলতানা জ্যোতিরা। মিরপুর শের-ই-বাংলায় বেলা বারোটায় ম্যাচটি শুরু হয়েছে।

পুরুষদের মতো নারী ক্রিকেটেও প্রবল শক্তিধর অস্ট্রেলিয়া। এক দুই কিংবা তিন নয়, ওয়ানডেতে রেকর্ড ৭ আর টি-টোয়েন্টিতে ছয়বারের বিশ্বচ্যাম্পিয়ন অজি মেয়েরা। সেই চ্যাম্পিয়নরা প্রথমবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে পা রাখে বাংলাদেশে। যে কারণে সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল এই সিরিজ।

যদিও বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে সিরিজটা ভালো যায়নি স্বাগতিকদের। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টিতেও চিত্রটা বদলায়নি। সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে এবার ঘুরে দাঁড়ানোর আশা স্বাগতিক মেয়েদের। 

বাংলাদেশ একাদশ: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, দিলারা আক্তার, মুরশিদা খাতুন, রিতু মণি, স্বর্ণা আক্তার, রাবেয়া খান, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, শরিফা খাতুন ও ফারিহা তৃষ্ণা। 

অস্ট্রেলিয়া একাদশ : অ্যালিসা হিলি (অধিনায়ক), বেথ মুনি, এলিস পেরি, তাহলিয়া ম্যাকগ্রা, অ্যাশলে গার্ডনার, গ্রেস হ্যারিস, জর্জিয়া ওয়্যারহ্যাম, অ্যানাবেল সাদারল্যান্ড, সোফি মলিনিউ, মেগান শুট ও তায়লা ব্লামিনঙ্ক।


প্রজন্মনিউজ২৪/আরা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ