দেওয়ানগঞ্জে নয় লাখ টাকা ছিনতাই আটক তিন

প্রকাশিত: ০৪ এপ্রিল, ২০২৪ ১১:৫৮:১৭

দেওয়ানগঞ্জে নয় লাখ টাকা ছিনতাই আটক তিন

জামালপুর প্রতিনিধি: দেওয়ানগঞ্জ পৌরসভার গুলুরঘাটে  নয় লক্ষ টাকা ছিনতাই করার সময় তিন জন কে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

জামালপুর জেলা দেওয়ানগঞ্জ উপজেলা পৌরসভার গুলুরঘাটে নয় লাখ টাকা ছিনতাই করার সময় তিন জন আটক করেছে জনতা। আটককৃতরা হলেন রমজান আলী (২৪), ওমর ফারুক (২৪), মুরাদ হোসেন (২২)  এসময় সঙ্গে থাকা স্বাধীন (২৫) নামে মূল হোতা পালিয়ে যান।

বুধবার (৩ এপ্রিল) দুপুরের দিকে দেওয়ানগঞ্জের গুলুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আটক রমজান আলী, ওমর ফারুক দেওয়ানগঞ্জ উপজেলার ডালবাড়ি ও মুরাদ খরমা নতুন বাজার  এলাকার বাসিন্দা ।

স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার  দুপুরের দিকে আমির হোসেন নামে এক নগদের কর্মকর্তা ৯ লক্ষ টাকা নিয়ে বিভিন্ন এজেন্ট পয়েন্টে দেওয়ার জন্য  দেওয়ানগঞ্জ সোনালী ব্যাংক থেকে রওনা হন। পথিমধ্যে গুলুরঘাট গেলে  হঠাৎ কয়েকজন তরুণ আমির হোসেনের উপর হামলা চালান। এসময় তাকে ধারালো ছুরি দিয়ে ছুরিকাঘাত করতে চাইলে তা প্রতিহত করে ।

পরর্বতীতে যুবকের চিৎকার শুনে স্থানীয়রা ছিনতাইকারীদের থেকে নগদ ৯ লক্ষ টাকাসহ যুবককে উদ্ধার করে। এসময় স্থানীয়রা হামলাকারীদের ২ জন আটক করেন। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। এ সময় সন্দেহভাজন মুরাদ কে আটক করে। ছিনতাই কাজে ব্যবহৃত  একটি মোটর বাইক  জব্দ করা হয়।


প্রজন্মনিউজ২৪/আরা 
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ