পবিপ্রবি ইসলামি ছাত্রআন্দোলনের নবীনবরণ ও ইফতার মাহফিল

প্রকাশিত: ২৩ মার্চ, ২০২৪ ১০:২৫:৫৭

পবিপ্রবি ইসলামি ছাত্রআন্দোলনের নবীনবরণ ও ইফতার মাহফিল


পবিপ্রবি প্রতিনিধি: মুক্তির মূলমন্ত্র ও ইসলামি শাসনতন্ত্র এই স্লোগানকে সামনে রেখে ইসলামি ছাত্রআন্দোলন বাংলাদেশ  পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পবিপ্রবি) শাখার নবীনবরণ, ইফতার মাহফিল ও কমিটি ঘোষণা এবং দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার(২২ মার্চ)  বিকেল ৫টা ৩০ মিনিটে দুমকির আইবিএ মিলনায়তনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ পবিপ্রবি শাখার সদ্য সাবেক সভাপতি মুহাম্মদ তুহিন শিকদারের সভাপতিত্ত্বে  সদ্য মনোনীত, সভাপতি ও সাবেক সহ সভাপতি আজিজুল হকের সঞ্চালণায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক ও ইসলামি ছাত্রআন্দোলনের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা নূরুল করীম আকরাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মো: মুনতাছির আহমাদ, মবিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রাইভেট বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মদ ফয়জুল ইসলাম।

অনুষ্ঠানে নবীনদের শিক্ষা উপকরণ বিতরণ করা হয় এবং অতিথিরা নবীনদের উদ্দেশ্য পাশ্চাত্য সংস্কৃতির আগ্রাসন, নৈতিকতার অবক্ষয় এবং চারিত্রিক পদস্খলনের বিভিন্ন দিক তুলে ধরে সচেতনতা তৈরি করেন।

প্রধান অতিথি মাওলানা নূরুল করীম আকরাম নতুন কমিটির সভাপতি, সহ সভাপতি, সেক্রেটারির নাম ঘোষণা করেন এবং শপথ বাক্য পাঠ করান। নতুন কমিটিতে সভাপতি মনোনীত হোন সদ্য বিদায়ী কমিটির সহ সভাপতি আজিজুল হক,সহ সভাপতি মনোনীত হোন সদ্য বিদায়ী কমিটির সেক্রেটারি মো: জাহিদ হাসান এবং সেক্রেটারি মনোনীত মোঃ মেহেদী হাসান। অনুষ্ঠানে ইসলামি আন্দোলন বাংলাদেশের পবিপ্রবি শাখার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং সদস্যরা উপস্থিত ছিলেন।


প্রজন্মনিউজ২৪/আরা  
 

এ সম্পর্কিত খবর

খুলনার নর্দান ইউনিভার্সিটিতে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির পরিদর্শন এবং "সেন্টার অব এক্সিলেন্স" এর উদ্বোধন

পবিপ্রবি ও ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা চুক্তি

খুলনা হাতপাখা ও ঠান্ডা পানি পেয়ে স্বস্তিতে শ্রমিকরা

বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নোবিপ্রবিতে " এ " ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষায় উপস্থিতি হার ৮৭•৮৫ শতাংশ

পবিপ্রবিতে জিএসটি গুচ্ছভুক্ত 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জীববিজ্ঞানের অনুবাদমূলক গবেষণা নিয়ে রাবিতে আন্তর্জাতিক কনফারেন্স আয়োজিত

মেয়েকে বিয়ে দিতে না চাওয়ায় অপহরনের স্বীকার তরুনী

আগামী দুইদিন তাপমাত্রার রেকর্ড ভাঙতে পারে

টানা চার বারের মতো কমলো সোনার দাম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ